ভিডিও

বগুড়ার জলেশ্বরীতলায় ফ্ল্যাটের ছাদ থেকে পড়ে কলেজছাত্রী নিহত

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ১০:৫৬ রাত
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০১:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরের জলেশ্বরীতলায় একটি ফ্ল্যাটের ছাদের রেলিং থেকে পড়ে সাবিরা ইয়াসমিন (১৭) নামে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের একাদশ শ্রেণির ছাত্রী নিহত হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, সামিরার বাবা জলেশ্বরীতলায় নূর মসজিদের পিছনে নুসরাত হোম নামে একটি ৮ তলা ভবনের ফ্ল্যাটে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। আজ মঙ্গলবার (২৭ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে ওই ফ্ল্যাটে  ছাদের রেলিং এ হেলান দিয়ে সে তার মায়ের সাথে গল্প করছিল।

এসময় অসাবধানতাবশত : সাবিরা রেলিং থেকে নিচে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারায়। সাবিরার বাবার নাম আব্দুর রাজ্জাক। তিনি একজন ভ্যারাইটি ব্যবসায়ী। তাদের বাড়ি বগুড়ার মহাস্থানে। সে এবার বগুড়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে।

বগুড়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন পশারী হিরু বিষয়টি নিশ্চিত করে বলেন, সাবিরা স্বাস্থ্যবতী ছিল। ওই ভবনের ছাদের রেলিং এর সাথে হেলান দিয়ে তার মায়ের সাথে গল্প করছিল। এ সময় অসাবধানতাবশত: সাবিরা নিচে পড়ে গিয়ে মারা যায়।

তিনি আরও বলেন, সাবিরার লাশ তার গ্রামের বাড়ি মহাস্থানে নিয়ে যাওয়া হয়েছে। এ ব্যাপারে সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) ফইম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS