ভিডিও

সালাহউদ্দিন আহমেদের আগমণে তোরণ-ফেস্টুনে ছেয়েছে কক্সবাজার

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ১২:৩১ দুপুর
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০২:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমেদ আগমনকে কেন্দ্র করে কক্সবাজারে তোরণ-ব্যানার-ফেস্টুনে সড়ক-উপসড়ক ছেয়ে ফেলেছেন জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

জানা যায়, বুধবার (২৮ আগস্ট) একটি ফ্লাইটে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করবেন সালাহউদ্দিন আহমেদ। এরপর তিনি জেলা বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত সংবর্ধনায় যোগ দেবেন। দুপুর ২টায় চকরিয়া বাস টার্মিনালে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত সংবর্ধনা সভায় যোগদান, বিকেল ৪টায় পেকুয়া উপজেলা বিএনপি আয়োজিত সংবর্ধনা সভায় যোগদান এবং আগামীকাল দুপুর ১২টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ওয়াসিমের কবর জিয়ারত ও স্বজনদের সাথে সাক্ষাৎ করবেন সালাহউদ্দিন আহমেদ।

বিএনপির নেতাকর্মীরা জানান, সালাহউদ্দিন আহমেদের আগমনে পুরো কক্সবাজার শহরে কয়েকশ তোরণ নির্মাণ করা হয়েছে। এছাড়া, শহরের বাস টার্মিনাল থেকে শুরু করে চকরিয়া পর্যন্ত প্রতিটি পয়েন্টে অসংখ্য তোরণ-ব্যানার-প্ল্যাকার্ডে সাজানো হয়েছে। এর আগে, গতকাল স্বাগত মিছিল করেছে জেলা বিএনপি। তার আগে, জেলার প্রতিটি উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে সভা সমাবেশ করা হয়।

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেন, ‘সালাহউদ্দিন আহমেদকে বরণে নানা ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে অন্তত ৫ লাখ মানুষের সমাগম ঘটবে বলে আশাবাদী।’

জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আরা স্বপ্না বলেন, ‘২০১৫ সালের ১০ মে রাতে রাজধানীর উত্তরার একটি বাসা থেকে সালাউদ্দিন আহমেদকে গুম করা হয়। তার দুই মাস একদিন পর ভারতের মেঘালয় রাজ্যের শিলং থেকে তাকে উদ্ধার করা হয়। এরপর থেকে তিনি ভারতেই ছিলেন। গত ৫ আগস্ট শেখ হাসিনা দেশত্যাগ করে পালিয়ে যাওয়ার পর দেশে ফিরে আসেন সালাহউদ্দিন আহমেদ।’

উল্লেখ্য, সালাহউদ্দিন আহমেদ কক্সবাজার-১ ( চকরিয়া-পেকুয়া) আসন থেকে ১৯৯৬ ও ২০০১ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তার স্ত্রী হাসিনা আহমেদ একই আসন থেকে ২০০৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS