ভিডিও

গাইবান্ধার পলাশবাড়ীতে কোচের ধাক্কায় ২ রিকশাভ্যান যাত্রী নিহত

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৭:২৪ বিকাল
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০৭:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে দ্রুতগামী কোচের ধাক্কায় সড়ক দুর্ঘটনায় ব্যাটারি চালিত রিকশাভ্যানের ২ যাত্রী ঘটনাস্থলেই নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আজ বুধবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক সড়কের মাঝিপাড়া নামক এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। জান্নাত পরিবহনের যাত্রীবাহী একটি কোচ চট্টগ্রাম থেকে গাইবান্ধার দিকে যাচ্ছিল।

পথে মাঝিপাড়া নামক এলাকায় দ্রুতগামী কোচটি নিয়ন্ত্রণ হারায়। এসময় বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি রিকশাভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে দুর্ঘটনাস্থলেই ২ ভ্যানযাত্রী নিহত হন। নিহতরা হলেন- গাইবান্ধা সদরের তুলশিঘাট তিনমাইল এলাকার তাহেরুল সর্দারের ছেলে রেজাউল করিম (৪৩) ও পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউপির হোসেনপুর করতোয়াপাড়া গ্রামের মৃত মানিক হোসেনের ছেলে রুবেল হোসেন (৪০)।

থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। সেই সাথে চালক পালিয়ে গেলেও ঘাতক কোচটি আটক করা হয়েছে বলে তিনি জানান। ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS