ভিডিও

পঞ্চগড়ে বন্যার্তদের সাহায্য করার নামে টাকা তুলতে গিয়ে ৮ প্রতারক আটক

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৮:৫২ রাত
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ১২:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : পিকআপের সামনে ‘ত্রাণ সহায়তা কার্যক্রমে অংশগ্রহণ করুন’ ব্যানারে বন্যার্তদের সাহায্যার্থে টাকা উত্তোলনের অভিযোগে ৮ প্রতারককে আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা। আজ বুধবার (২৮ আগস্ট) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের গোয়ালঝাড় বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- জেলা শহরের রামেরডাঙ্গা এলাকার বাবলা (৪১), জালাল (৪০), খালেক (৫৫), আবিল (৫৫), জামিরুল (৩১), রমজান (৩২), রাসেল (২৪) ও রেজাউল (৩০)। পুলিশ ও সেনাবাহিনী সূত্রে জানা গেছে, আজ বুধবার (২৮ আগস্ট) সকালে ৮ জনের ওই চক্র জেলা শহরের পিকআপ স্ট্যান্ড থেকে দিনব্যাপী একটি পিকআপ ভাড়া করে বন্যার্তদের জন্য টাকা তুলতে বের হয়।

সদর উপজেলার গোয়ালঝাড় বাজারে টাকা উত্তোলনের সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা তাদের জিজ্ঞাসাবাদ করেন। পরে অসংলগ্ন কথাবার্তা বলায় তাদের আটক করে বিজিবির হাতে তুলে দেয়। পরে বিজিবি ও সেনাবাহিনী তাদের পঞ্চগড় থানা পুলিশের কাছে সোপর্দ করে। এসময় তাদের কাছে টাকা তোলার বাক্স, ব্যানার, মাইক ও কিছু টাকা উদ্ধার করা হয়।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) রঞ্জু আহম্মেদ বলেন, বন্যার্তদের নামে টাকা তোলার অভিযোগে ৮ ব্যক্তিকে স্থানীয়রা আটক করে। পরে বিজিবির সহযোগিতায় সেনাবাহিনী তাদের থানায় সোপর্দ করে। তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS