ভিডিও

নওগাঁর রাণীনগরে ট্রাক চালক ছুরিকাঘাতে জখম

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ১২:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

রানীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে আজ বুধবার (২৮ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৯টায় আবাদপুকুর বাজারে তুচ্ছ ঘটনার জের ধরে এক ট্রাক চালককে উপর্যুপরি ছুরিকাঘাতে জখম করা হয়েছে। গুরুতর আহত ওই ট্রাক চালকের নাম মো. শহিদুল ইসলাম তুহিন (৩৮)।

সে আবাদপুকুর বাজার এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে। গুরুতর আহত অবস্থায় তার স্বজনরা উদ্ধার করে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছে।

এই ঘটনায় রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক নাফিজ ওরফে সাদিককে (২২) আটক করে থানায় নিয়ে আসে। আটক সাদিক উপজেলার আবাদপুকুর গ্রামের মৃত খায়রুল ইসলামের ছেলে। রাণীনগর থানার অফিসার ইনচার্জ চলতি দায়িত্বে ইন্সপেক্টর মেহেদি মাসুম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক সাদিককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS