ভিডিও

সিরাজগঞ্জের শাহজাদপুর থানার সাবেক ওসিসহ আ’লীগের ৬ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৭:২৩ বিকাল
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুরে পৌর বিএনপির সাবেক সাধারণ কেএম হাবিবুল হক সাব্বিরকে জোরপূর্বক আওয়ামী লীগে যোগদান করার প্রেক্ষিতে সাবেক ওসিসহ আওয়ামী লীগের ৬ নেতা-কর্মির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কেএম হাবিবুল হক সাব্বিরকে আওয়ামী লীগ সরকারের আমলে জোরপূর্বক তার পৌর এলাকার পুকুরপাড় বাড়ি থেকে তুলে নিয়ে যান শাহজাদপুর থানার সাবেক ওসি গোলাম কিবরিয়া।

এক পর্যায়ে তার রুমে আটকে রেখে তাকে আওয়ামী লীগে যোগদান করতে বলেন। এতে রাজি হলে তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, চাঁদাবাজির মামলাসহ বিভিন্ন মামলা দেওয়ার কথা বলেন। এসময় তার সাথে ছিলেন আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, যুবলীগের সাবেক সভাপতি আশিকুল হক দিনার, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আলামিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুস ছালাম ব্যাপারী।

এরা সবাই মিলে তাকে আওয়ামী লীগে যোগদান করতে বাধ্য করে। তাদের কথায় প্রথমে রাজি না হওয়ায় তারা তাকে গত ২০১৮ সালের ১৪ ডিসেম্বর বাড়ি থেকে তুলে নিয়ে যায় এবং বেদম মারপিট করে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। ভয়ে কোন উপান্তর না দেখে ২০১৮ সালের ২০ ডিসেম্বর আওয়ামী লীগে যোগদান করেন।

আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) সাব্বির সাংবাদিকদের জানান, তিনি শহীদ জিয়ার আদর্শে বড় হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) শাহজাদপুর থানার সাবেক ওসি খাজা গোলাম কিবরিয়াসহ ৬ জনের বিরুদ্ধে শাহজাদপুর উপজেলা আমলি আদালতে তিনি মামলা দায়ের করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS