ভিডিও

চাঁদপুরে দীপু মনি-মায়া-সেলিম মাহমুদসহ ৬০০ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁদপুরে সাবেক মন্ত্রী দীপু মনি, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক সংসদ সদস্য সেলিম মাহমুদ ও দীপুর বড় ভাই জে আর ওয়াদুদ টিপু সহ ৬শ' জনের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের হয়েছে। এই মামলায় নামীয় ৩শ' ও অজ্ঞাত আরো ৩শ' জনকে আসামি করা হয়।

বুধবার সন্ধ্যায় মামলাটি করেন মুক্তার আহমেদ নামে এক শিক্ষার্থীর বাবা। চাঁদপুর মডেল থানার ওসি আবদুর রাজ্জাক মীর মামলার বিষয়টি নিশ্চিত করেন। মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ৪ আগস্ট শহরে বাসস্ট্যান্ড এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে দীপু মনির মদদে এজাহার নামীয় আওয়ামী লীগের সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে শিক্ষার্থীদের মারধর ও  বিস্ফোরক দ্রব্য ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করেন। এতে অনেক শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক ও পুলিশসহ সাধারণ লোকজন আহত হন।

এর আগে, দীপু মনি ও তার ভাই জে আর ওয়াদুদসহ আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে পূর্বে চাঁদপুর সদর মডেল থানায় আরো দু'টি মামলা হয়। এনিয়ে মামলা সংখ্যা ৩টি। চাঁদপুর মডেল থানার ওসি আবদুর রাজ্জাক মীর বলেন, এই ৩টি মামলায় এখন পর্যন্ত শুধু দীপু মনিকে গ্রেফতার দেখানো হয়েছে। বাকি আসামিরা পলাতক রয়েছে। পুলিশ তাদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রেখেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS