ভিডিও

রংপুরে গলা কেটে জামাই হত্যার অভিযোগ

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৯:৩৩ রাত
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০৯:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : রংপুরের গলা কাটার মোড়ে গলা কেটে জামাই হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। নিহত মনোয়ার হোসেন (৩৮) রংপুর নগরীর ১৯নং ওয়ার্ডের পশ্চিম নীলকন্ঠ এলাকার মৃত আব্দুস সালামের ছেলে। ঘটনাটি নগরীর ৪নং ওয়ার্ডের আমাশু কুকরুলের গলা কাটার মোড় এলাকায় ঘটেছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেলে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালেহ আহমেদ পাঠান। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্বশুরবাড়ির জমি বিক্রির ১১ লাখ টাকার মধ্যে ৬ লাখ নিয়েছিলেন মনোয়ার হোসেন। গত বুধবার বাকি ৫ লাখ টাকা নিতে গিয়েছিলেন শ্বশুরবাড়িতে। টাকা দিতে অস্বীকৃতি জানায় শ্বশুরবাড়ির লোকজন।

এক পর্যায়ে জামাই মনোয়ার হোসেনের সাথে শ্বশুর বাড়ির লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে মনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে টাকার নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালেহ আহমেদ পাঠান বলেন, ঘটনাটি জানার পরপরই ৩ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে একটি মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS