ভিডিও

ময়মনসিংহে সাবেক দুই এমপিদের নামে মামলা

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ১১:৩৫ দুপুর
আপডেট: আগস্ট ৩০, ২০২৪, ১১:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   ময়মনসিংহে আওয়ামী লীগের দুই সাবেক এমপিসহ ৯৮ জনের নামে মামলা হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) জুগলী ইউনিয়নের রান্ধুনীকুড়া গ্রামের মৃত নূর হোসেনের ছেলে আব্দুল সাত্তার বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলায় ময়মনসিংহ-১ আসনের সদ্য সাবেক এমপি মাহমুদুল হক সায়েম ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য জুয়েল আরেংসহ আওয়ামী লীগের ৩৮ নেতাকর্মীর নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে যোগ দেন বাদীর ছেলে মনিরুল হাসান পিয়াস। সে সময় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভে বাধা দেয়। বাধা উপেক্ষা করে বিক্ষোভ করার সময় আন্দোলনরতদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। এতে গুরুতর আহত হন পিয়াস। দ্রুত তাকে উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক মামলা দায়েরর বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS