ভিডিও

ঘুড়তে যাওয়ার পথে ট্রেন থেকে পড়ে কিশোরের মৃত্যু

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আপডেট: আগস্ট ৩০, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বন্ধুদের সাথে চট্টগ্রামের সীতাকুণ্ডে ঝর্ণায় ঘুরতে যাওয়ার পথে ফেনীর কালিদহ রেলওয়ে এলাকায় চট্টগ্রামগামী মেইল ট্রেনের ছাদ থেকে পড়ে মো. রবিউল ইসলাম রবি (২০) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ আগস্ট) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রবিউল কুমিল্লা জেলার কচুয়া এলাকার মো. দুলাল হোসেনের ছোট ছেলে। তিনি কুমিল্লার সুঁয়াগাজী এলাকায় একটি জাল ফ্যাক্টরিতে অপারেটর হিসেবে কাজ করতেন। 

প্রত্যক্ষদর্শী ও বন্ধুদের সূত্রে জানা যায়, সীতাকুণ্ড যাওয়ার উদ্দেশ্যে শুক্রবার ভোরে কুমিল্লা থেকে ঢাকা-চট্টগ্রাম মেইল ট্রেনে উঠেন ৫ বন্ধু। সকাল সাড়ে ৮টার দিকে ফেনী রেলওয়ে স্টেশনে পৌঁছালে অন্যদের দেখাদেখি ৫ বন্ধু ট্রেনের ছাদে উঠে পড়েন। ট্রেন কালিদহ এলাকা অতিক্রম করার সময় ছাদে অবস্থানরত রবি দাঁড়ালে গাছের ডালের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে মর্গে প্রেরণ করেন। 

নিহত রবিউলের বন্ধু ফাহিম বলেন, আমরা ৫ বন্ধু চট্টগ্রামের সীতাকুণ্ডে ঝর্ণা দেখার জন্য ভোর সাড়ে ৫টার দিকে কুমিল্লা রেলওয়ে স্টেশন থেকে ঢাকা-চট্টগ্রামগামী মেইল ট্রেনে প্রথমে ফেনী পৌঁছাই। ফেনী স্টেশন থেকে ট্রেনের ছাদে উঠি। ট্রেন চলা শুরু করলে কালিদহ এলাকা অতিক্রম করার সময় রবি বসা থেকে উঠে দাঁড়ায়। আমরা তাকে বসে পড়তে বলার আগে সে গাছের ডালের সাথে ধাক্কা খেয়ে নিচে পড়ে যায়। পরে ট্রেন সীতাকুণ্ড গিয়ে থামলে আমরা ফেনী জেনারেল হাসপাতালে ছুটে আসি। এসে শুনি বন্ধু আর নেই।

রবিউলের ভগ্নীপতি ফোরকান হোসেন বাপ্পি বলেন, ৩ ভাইবোনের মধ্যে রবি সবার ছোট। সে আমার সাথে সুঁয়াগাজীর কমলাপুর গ্রামে জাল ফ্যাক্টরিতে কাজ করতো। সকাল সাড়ে ১০টার দিকে ওর এক বন্ধু কল করে ওর মৃত্যুর বিষয়টি জানায়। খবর পেয়ে আমরা ফেনী জেনারেল হাসপাতালে ছুটে এসেছি। 

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফারজানা আক্তার বলেন, হাসপাতালে আনার আগেই ওই কিশোরের মৃত্যু হয়েছে। তার মাথা, ঘাড় ও পায়ে কাটা ক্ষত ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়ার পর ওই কিশোরকে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে গেছেন। ডাক্তার তাকে মৃত ঘোষণা করে মর্গে পাঠিয়েছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS