ভিডিও

কুড়িগ্রামের নাগেশ্বরীতে জমি নিয়ে বিরোধে একজন খুন

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: আগস্ট ৩০, ২০২৪, ১০:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি:  নাগেশ্বরীতে জমি নিয়ে বিরোধের জের ধরে বরকত উল্লাহ(৪৫) নামের ১ জন খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে বল্লভেরখাষ ইউনিয়নের মহসিনের চর গ্রামে বিরোধপুর্ণ জমিতে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার বল্লভেরখাষ ইউনিয়নের পাড়েরভিটা গ্রামের আবু বকরের ছেলে। সন্ধ্যায় আহত বরকত উল্লাহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশ ও মামলা সুত্রে জানা যায়,  মহসিনের চরে একটি ফসলি জমি নিয়ে বরকত উল্লাহ এর সাথে তার চাচাত ভাই মতিউর রহমান (৩৮) এর বিরোধ চলে আসছে বেশ কিছুদিন ধরে। মতিউর রহমান কৃষ্ণপুর কালাডাঙ্গা গ্রামের আবুল কাশেমের ছেলে। ঘটনার দিন সকাল ৭ টায় বরকত উল্লাহ ঐ জমিতে সার দিতে গেলে মতিউর রহমান তার লোকজনসহ তার উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে তাকে বেদম মারপিট করে গুরুতর আহত করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিলে সেখানে অবস্থার অবনতি ঘটলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ঐদিন সন্ধ্যায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বড়ভাই বয়েজ উদ্দিন বাদি হয়ে গতকাল শুক্রবার সকালে মতিউরসহ ২৯ জনকে আসামি করে কচাকাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কচাকাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিশ্বদেব রায়  জানান, ঘটনার সঙ্গে জড়িত মতিউর রহমানকে আটক করা হয়েছে। বাকীদের আটকের চেষ্টা অব্যাহত আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS