ভিডিও

দেশে এলো ইসহাক আলী খান পান্নার মরদেহ

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০২:৪৪ দুপুর
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৬:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্নার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সিলেটের গোয়াইনঘাট উপজেলার তামাবিল ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে মরদেহ হস্তান্তর করা হয়।

এ তথ্য নিশ্চিত করে গোয়াইনঘাট উপজেলা নিবার্হী কর্মকতা মো. তৌহিদুল ইসলাম বলেন, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার তামাবিল ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে মরদেহ দেশে আনা হয়েছে। ইসহাক আলী খান পান্নার ভাতিজার কাছে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে। তিনি বলেন, লাশ হস্তান্তরের সময় বিজিবি ও বিএসএফ প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। দুই দেশের ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তারাও ছিলেন। 

এর আগে আজ শনিবার ভারতের এনডিটিভি’র এক প্রতিবেদনে ইসহাক আলী খান পান্নার মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া শুরু হওয়ার কথা জানানো হয়। প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার থেকে এ প্রক্রিয়া শুরু হয়েছে। শনিবার বাংলাদেশ কর্তৃপক্ষের মাধ্যমে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হতে পারে। মেঘালয়ের একজন শীর্ষ কর্মকর্তার বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, হস্তান্তরের জন্য মরদেহ ডাউকি-তামাবিল আন্তর্জাতিক সীমান্ত চেক পোস্টে নেওয়া হতে পারে। মরদেহ বর্তমানে খেইহরিয়াত সিভিল হাসপাতালের মর্গে রয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS