ভিডিও

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় চুরমার অটোরিকশা

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৩:৫৬ দুপুর
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৩:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় পাঘাচং রেলওয়ে স্টেশন এলাকায় ঢাকা-সিলেট রেলপথে আন্তনগর কালনী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় চুরমার হয়েছে একটি সিএনজিচালিত অটোরিক্শা। শনিবার সকালে  এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী কালনী এক্সপ্রেস ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় পাঘাচং রেলওয়ে স্টেশন অতিক্রম করছিল।এ সময় অবৈধ ভাবে লেভেল ক্রসিং দিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা অতিক্রম করার সময় ট্রেনটির সঙ্গে ধাক্কা লাগে। তবে এর আগেই চালক দ্রুত অটোরিকশা থেকে বের হয়ে নিরাপদ স্থানে চলে আসেন। ফলে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে ট্রেনটি কিছুদূর নিয়ে যায়। এতে ট্রেনের সামনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। পরে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ সুব্রত বিশ্বাস জানান, এ সময়ে ট্রেন চলাচল স্বাভাবিক ছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS