ভিডিও

নাটোরের সিংড়ায় পাওনা টাকা চাওয়ায় দু’জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৫:৪২ বিকাল
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৫:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিংড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়ায় পাওনা টাকা চাওয়ায় রাতে শয়নরত অবস্থায় চলনবিল মিষ্টি ভান্ডারের মালিক তপন কুমারকে (৩২) ধারালো হাসুয়া দ্বারা কুপিয়ে জখম করেছে দোকানের কর্মচারী সুপ্ত কুমার ওরফে সুদেব। এসময় বাধা দিলে রবিন কুন্ডুকেও (৩৩) কুপিয়ে জখম করে সে।

পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন, পুলিশ ও সেনাবাহিনী এগিয়ে এলে সুদেব পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গতকাল শুক্রবার দিবাগত রাত ১টার দিকে ঘটনাটি ঘটে।

জানা যায়, তপন হাওলাদারের সিংড়া বাজারে মুশারিপট্টি চলনবিল মিষ্টান্ন ভান্ডারের কর্মচারী সুপ্ত কুমার পাল ওরফে সুদেব মিষ্টির দোকানে কাজ করার সময় দোকানের দুই লাখ টাকা চুরি করে। পরবর্তীতে সুপ্ত কুমার পাল ও তার বাবা সুনীল পালকে সিংড়ায় ডেকে কথা বলে তাদের নিজ বাড়ির দো-তলায় রাখে তপন।

ওই কক্ষে রবিন কুন্ডু, তপন হাওলাদার, কর্মচারী সঞ্জয়, সুদেব ও তা বাবা সুনীল ঘুমিয়ে গেলে সুদেব ধারালো হাসুয়া দিয়ে তপনকে উপর্যুপরি কোপানো শুরু করে। এসময় রবিন কুন্ডু এগিয়ে এলে তিনিও গুরুতরভাবে জখম হন।

সংবাদ পেয়ে সিংড়া থানা পুলিশ ও সেনাবাহিনীর সহায়তায় তাদেরকে উদ্ধার করে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS