ভিডিও

বগুড়ার কাহালুতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধারকৃত অজ্ঞাতনামা নারীর পরিচয় মিলেছে

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৮:৫৬ রাত
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৮:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালু উপজেলার নারহট্ট ইউনিয়নের বিবিরপুকুর বাসস্ট্যান্ডের পূর্বপাশে আম গাছের ডালে গলায় ওড়নার ফাঁস দেওয়া অজ্ঞাতনামা নারীর লাশের পরিচয় পাওয়া গেছে। তার নাম রুম্পা আক্তার (২০)।

সে বগুড়ার সদর উপজেলার দক্ষিণ গোদারপাড়া এলাকার জালাল উদ্দিনের স্ত্রী এবং গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ইসবপুর গ্রামের রুহুল আমিনের মেয়ে। গত চার মাস আগে জালালের সাথে তার বিয়ে হয়। জালাল পেশায় সবজি বিক্রেতা।

লাশ উদ্ধারের ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা কাহালু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশরাফুল আলম বলেন, রুম্পার বাবার পরিবারের পক্ষ থেকে লাশটি শনাক্ত করা হয়েছে। তার বাবা রহুল আমিন জানিয়েছেন, ‘রুম্পা তার বাড়িতেই অবস্থান করছিল। গত সোমবার রুম্পার স্বামী জালাল সাদুল্যাপুর থেকে তাকে বগুড়ায় নিয়ে আসে।’ এরপর মঙ্গলবার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় রুম্পা।

পরবর্তীতে গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কাহালু থানা পুলিশ বগুড়া-নওগাঁ মহাসড়কের উপজেলার বিবিরপুকুর বাজারের পূর্বপাশের নারহট্ট ইউপি’র সাবেক চেয়ারম্যান রুহুল আমিন তালুকদার বেলালের আম বাগানের আম গাছের ডালের সাথে গলায় ওড়নার ফাঁস দেওয়া অবস্থায় রুম্পার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া মর্গে পাঠিয়ে দেয়।

এ ব্যাপারে কাহালু থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়। তবে কী কারণে রুম্পা তার স্বামীর বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হলো, বিষয়টি এখনও পুলিশের কাছে স্পষ্ট নয়। পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, মরদেহের ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত রুম্পার মৃত্যু রহস্য উদঘাটন করা সম্ভব নয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS