ভিডিও

বন্যার্তদের সহযোগিতায় বগুড়ায় হয়ে গেল জমকালো ওপেন কনসার্ট

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৯:২৪ রাত
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ১১:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বন্যার্তদের সহযোগিতায় বগুড়ায় হয়ে গেল জমকালো ওপেন কনসার্ট। বন্যা দুর্গতদের সহায়তায় অর্থ সংগ্রহের জন্য এই কনসার্ট উপভোগ করেন হাজারো দর্শনার্থী। বগুড়া জেলা মিউজিশিয়ান এসোসিয়েশন এবং শিল্পীবৃন্দের আয়োজনে গতকাল শুক্রবার সন্ধ্যায় শহরের কেন্দ্রস্থল সাতমাথা মুক্তমঞ্চে এই কনসার্ট অনুষ্ঠিত হয়।

এতে বগুড়ার সুনামধন্য ব্যান্ডের শিল্পী ছাড়াও অন্যান্য শিল্পীরা গান পরিবেশন করেন। এই চ্যারিটি কনসার্ট থেকে বন্যার্তদের জন্য উঠেছে প্রায় ২৭ হাজার টাকা। ‘বন্যার্তদের সহযোগিতায় মানবতার জন্য সংগীত’ এই শ্লোগানকে সামনে রেখে বন্যার্তদের পাশে দাঁড়াতে এই চ্যারিটি কনসার্টে পারিশ্রমিক ছাড়াই অংশ নিতে দেখা গেছে বগুড়ার ব্যান্ড বি-বয়েজ, মেলবিসহ জনপ্রিয় শিল্পীদের।

এখান থেকে সংগ্রহ করা সব অর্থ ব্যয় করা হবে বন্যার্তদের সেবায়। এই আয়োজনের আয়োজক ছিলেন বগুড়ার একদল মানবিক মানুষ ও শিল্পী। এদের মধ্যে ছিলেন উত্তম কুমার রায়, মহিদুল আ ক ম সুনাম, মাসুদুর রহমান বিপু, মাহফুজুর রহমান  জনি, সাঈদ আহম্মদ সুমন, প্রীতম, অনন্ত, তানভীর আলম তন্ময় ও পাইলট।

আয়োজক  মহিদুল  আ ক ম  সুনাম জানান, বর্তমান এই সময়ে দেশের সবাইকে এক হয়ে  কাজ করতে হবে।  আমরা যারা সংস্কৃতিক কর্মী বা শিল্পী আছি তারা সবাই নিজেদের মত করে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। এই কাজ করতে পেরে ভাল লাগছে। কনসার্ট থেকে যে অর্থ উঠেছে তা বন্যার্ত মানুষের জন্য ব্যয় করা হবে।

সুনাম আরও জানান, কনসার্টের পরে অনেকেই ফোন করেছেন সাহায্য করার জন্য। তারা কনসার্টে উপস্থিত হতে পারেননি। সবার ক্ষুদ্র ক্ষুদ্র প্রয়াস বা অংশগ্রহণ বন্যার্তদের ঘুরে দাঁড়াতে সহযোগিতা করবে। এবার এই দুর্যোগে যেভাবে সাধারণ মানুষ এগিয়ে এসেছেন এর আগে কখনও এমন উদ্যোগ হয়নি বলেও জানান তিনি।

এই আয়োজনে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, প্রথম আলোর পাঠক সংগঠন বন্ধুসভা, স্কাউটের  সদস্যরা, বগুড়া সাউন্ড সিস্টেম মালিক সমিতি, এ ওয়ান এলএডি  সিস্টেম, কনক ভিডিও, ড্রিম ক্রিয়েশন ছাড়াও ব্যক্তিগতভাবে অনেকেই সাথে ছিলেন বলে আয়োজকরা জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS