ভিডিও

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে পারিবারিক বিরোধের জেরে মারামারি, নিহত ১

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৯:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে পারিবারিক বিরোধের জেরে দুইপক্ষের মারামারির এক পর্যায়ে সলিরাম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ শনিবার (৩১ আগস্ট) সকালে উপজেলার সেনগাঁও ইউনিয়নের দানাজপুর গ্রামে ঘটনাটি ঘটে।

ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান জানান, গ্রামের সলিরামের ছেলে উত্তম ও একই এলাকার সুশীলের মেয়ে রিপা রাণী প্রায় এক বছর আগে পরিবারের অসম্মতিতে বিয়ে করেন। পরে উত্তমের পরিবার মেনে নিলেও রিপার পরিবার বিয়েটি মেনে নেয়নি। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধ চলছিল। গত বৃহস্পতিবার রিপার পরিবারের লোকজন উত্তমের মাকে মারপিট করে।

আজ শনিবার (৩১ আগস্ট) সকালে রিপার চাচা কান্ত রায় উত্তমের বাড়ির পাশে ধানের জমি দেখতে এলে পূর্বের জেরে তাকে মারপিট করেন উত্তমের বাবা সলিরাম। খবর পেয়ে রিপার বাবার বাড়ির লোকজন এসে উত্তমের বাড়ির লোকজনের ওপর চড়াও হয়। একপর্যায়ে সলিরাম পালিয়ে গিয়ে পার্শ্ববর্তী বাড়িতে আশ্রয় নেয়।

সেখানে গিয়েও সলিরামের উপর হামলার চেষ্টা করলে তিনি মাটিতে লুটিয়ে পরে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত কান্ত রায়কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে দুপুরে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

পীরগঞ্জ থানার ওসি খাইরুল আনাম জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS