ভিডিও

সাতক্ষীরা থানার লুট হওয়া ৩ অস্ত্র উদ্ধার,আটক ২

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১১:২৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১১:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সরকার পতনের পর সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া তিনটি অস্ত্র ও ২৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব। এসময় শহরের সুলতানপুর এলাকা থেকে দুই যুবককে আটক করেছে তারা।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে তাদের আটক করা হয়েছে। র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার ও সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফয়সাল বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার আব্দুল মজিদ গাজীর ছেলে ফরহাদ হোসেন (২৭) ও একই এলাকার শাখাওয়াত হোসেনের ছেলে মেহেদি হাসান (২১)।

র‌্যাব জানায়, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সরকার পতনের পর কতিপয় দুর্বৃত্ত সাতক্ষীরার বিভিন্ন থানায় আগুন দিয়ে অস্ত্র ও গোলাবারুদ লুট করে। লুটকৃত অস্ত্র ও গোলাবারুদ বিক্রয়ের জন্য দুর্বৃত্তরা সাতক্ষীরা শহরের সুলতানপুরে অবস্থান করছে বলে খবর আসে। শনিবার দুপুরে সেখানে অভিাযান চালানো হয়। এসময় সেখান থেকে ফরহাদ হোসেন ও মেহেদি হাসান নামে দুই যুবককে আটক করা হয়। এরপর মেহেদি হাসানের দেওয়া তথ্যের ভিত্তিতে ফরহাদ হোসেনের বসত বাড়ির রান্না ঘরের ভিতরে মাটিতে পুঁতে রাখা দুটি ওয়ান শুটার গান, একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, ৮ রাউন্ড এমএম গুলি ও ১৫ রাউন্ড ৭.৬৫ গুলি জব্দ করা হয়। এসময় সেখান থেকে পুড়ে যাওয়া দুটি মোটরসাইকেলের যন্ত্রাংশ জব্দ হয়।

এএসপি মো. জানান, জব্দকৃত আলামতসহ আটককৃত আসামিদের সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হবে। আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS