ভিডিও

সাতক্ষীরায় বিজিবির অভিযানে ৫ কোটি টাকার মাদকসহ আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৫:২৬ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৫:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিজিবির অভিযানে সাতক্ষীরায় ভারতীয় মূল্যবান এলএসডি, হেরোইন, ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (১ সেপ্টেম্বর) ভোর রাত চারটার দিকে ভোমরা সিমান্ত এলাকায় অভিযান চালিয়ে এ মাদকসহ তাকে গ্রেফতার করা হয়।

এ সময় ২ কেজি হেরোইন, ৩৩৭ বোতল ফেনসিডিল ও ৪ বোতল ভারতীয় মাদক এলএসডি উদ্ধার করা হয়। এগুলোর বাজার মূল্য ৪ কোটি ৫৭ লাখ ৩৪ হাজার ৮০০ টাকা।

গ্রেফতার মাদক কারবারি হলো, সাতক্ষীরা সদর উপজেলার ভাড়ুখালী এলাকার নসিম উদ্দিনের ছেলে মোহাম্মদ গাজী (৪৩)। সে পেশাদার মাদক কারবারি বলে জানা গেছে।

রোববার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ব্যাটালিয়নের সদর দফতরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে মাদকসহ এক চোরাকারবারিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের পরিচালক ও অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক।

বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদরের ভোমরা সীমান্তের মেইন পিলার ২ এর সাব পিলার ৬ থেকে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঘোষপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বিজিবি সদস্যরা। এর আগে শনিবার রাত সাড়ে ১১টার দিকে ব্যাটালিয়নের ভোমরা বিওপির হাবিলদার মো. শহিদুল ইসলামের নেতৃত্বে একটি আভিযানিক দল সেখানে অবস্থান নেয়। রোববার ভোর রাত সোয়া ৪টার দিকে আভিযানিক দলের সদস্যরা কয়েকজন চোরাকারবারিকে দেখে ধাওয়া করলে তারা রাতের অন্ধকারে পালিয়ে যেতে থাকে। এসময় তাদের মধ্যে থেকে মোহাম্মদ গাজী নামের এক মাদক কারবারিকে আটক করে তার কাছ থেকে ৪ কোটি ৫৭ লাখ ৩৪ হাজার ৮০০ টাকা মূল্যের ২ কেজি হেরোইন, ৩৩৭ বোতল ফেনসিডিল ও ৪ বোতল ভারতীয় মাদক এলএসডি উদ্ধার করা হয়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS