ভিডিও

ইন্ডিয়ান আইডল’র তৃতীয় ধাপে টিকতে পারলেন না বাংলাদেশের অন্তু

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ১০:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’এ অংশ নিয়েছিলেন বাংলাদেশের তরুণ গায়ক জাহিদ অন্তু। বাছাইপর্বে অংশ নিয়ে দুই ধাপ পার হলেও তৃতীয় ধাপে বাদ পড়েন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র জাহিদের ছোটবেলা থেকে গানের প্রতি আকৃষ্ট হতে শুরু করেন গৃহশিক্ষক রানু স্যারের কারণে। গানের প্রতি এই ভালোবাসা থেকেই দেশীয় রিয়্যালিটি শো ‘ইয়াংস্টার সিজন-২’তে অংশ নেন তিনি।

এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন জাহিদ। এরপর গত মাসে ব্যক্তিগত কাজে কলকাতায় যান তিনি। সেখানেই জানতে পারেন ‘ইন্ডিয়ান আইডল’ এর নতুন সিজনের বাছাই পর্ব চলছে। এ প্রসঙ্গে গণমাধ্যমে জাহিদ বলেন, আমি জানতাম ‘ইন্ডিয়ান আইডল’-এ ভারতীয়দের বাইরে কেউ অংশ নিতে পারে না।

কিন্তু একজন প্রতিযোগীর কাছ থেকে জানতে পারি, নিয়ম মেনে অংশ নেয়া যায়, তাই চেষ্টা করি। তৃতীয় ধাপের বাছাইপর্বে বাদ পড়ার বিষয়ে তিনি বলেন, ‘দুই পর্বে উত্তীর্ণ হয়েছি। আজ কল করে আমাকে জানানো হয়, আমি বাদ পড়েছি।’

বিষয়টি তিনি তার ফেসবুকেও জানিয়েছেন। মন্তব্যের ঘরে অন্তু লিখেছেন, কেউ যেন এই কথাটি বলবেন না, আমি বাংলাদেশি বলে বাদ পড়েছি। আমি হয়তো তাদের প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারিনি। আর আমার প্রতি তাদের আচরণ ছিল খুব সুন্দর। গত ১৮ জুলাই কলকাতার পিবি একাডেমিক স্কুল ভেন্যুতে বাছাই পর্বে অংশ নেন তিনি। একদিনে তিনটি পর্বে বেশ কিছু হিন্দি গান পারফর্ম করতে হয়েছে তাকে।

এর আগে ‘ইন্ডিয়ান আইডল’-এর বাছাই পর্বে উত্তীর্ণ হতে ‘খামোশিয়া’, ‘দিল দে দিয়া হ্যাঁয়’, ‘জানাম’, ‘দিল ইবাদত’সহ বেশকিছু হিন্দি গান গাইতে হয় জাহিদকে। এসব গানে দারুণ পারফর্ম করায় প্রায় ৮০০ প্রতিযোগীকে পেছনে ফেলে ৪০ জন উত্তীর্ণের তালিকায় উঠে আসেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS