ভিডিও

‘মুজিব’ সিনেমায় অভিনয় করে পাওয়া শুভর প্লট বাতিল 

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৪:২১ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০১:০২ রাত
আমাদেরকে ফলো করুন

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) পূর্বাচল নতুন শহর প্রকল্প থেকে সংরক্ষিত কোটায় প্লট বরাদ্দ পেয়েছিলেন অভিনেতা আরিফিন শুভ। তাকে বরাদ্দ দেওয়া ১০ কাঠা আয়তনের প্লটটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে রাজউক।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ সূত্রে এ তথ্য জানা গেছে। পাশাপাশি প্রযোজক লিটন হায়দারের প্লটও বাতিল হচ্ছে বলে জানা গেছে।

শেখ হাসিনা সরকারের বিভিন্ন সময়ে সংরক্ষিত কোটায় বরাদ্দ দেওয়া সব প্লট বাতিলের উদ্যোগ নিয়েছে অন্তর্বর্তী সরকার। এরই অংশ হিসেবে এ অভিনেতাকে সংরক্ষিত কোটায় পূর্বাচলে বরাদ্দ দেওয়া রাজউকের প্লটটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

নাম প্রকাশে অনিচ্ছুক রাজউকের এক কর্মকর্তা বলেন, মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী প্লটগুলোর তালিকা করতে শুরু করেছি। রাজনৈতিক বিবেচনার দেওয়া প্লটগুলোর বরাদ্দ  বাতিল করা হবে।

গত বছরের ২৭ নভেম্বর রাজউকের বোর্ড সভার সিদ্ধান্ত অনুযায়ী, রাজউক পূর্বাচল নতুন শহর প্রকল্প থেকে সংরক্ষিত কোটায় প্লট বরাদ্দ পান অভিনেতা আরিফিন শুভ ও প্রযোজক লিটন হায়দার। এর মধ্যে শুভকে ১০ কাঠা এবং প্রযোজককে একটি ৩ কাঠার প্লট বরাদ্দ দেওয়া হয়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS