ভিডিও

কোনো টিভিতেই আর গান গাইবেন না আসিফ আকবর

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০১:০৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০১:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সরব ভূমিকায় ছিলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। দেশের যেকোনো বিপদজনক পরিস্থিতিতে এই গায়ক বলিষ্ঠ কণ্ঠে কথা বলেন। শেখ হাসিনার সরকারের আমলে অবহেলার শিকার হয়েছেন এই গায়ক। এখন আবার ডাক পাচ্ছেন সঙ্গীতের জন্য।

সম্প্রতি শেখ হাসিনার সরকারের পতনের পর বাংলাদেশ টেলিভিশন ও বেতারে গান গাওয়ার প্রস্তাব পেয়েছেন এই গায়ক। কিন্তু সুযোগ পেয়েও তিনি আর গান গাইবনে না বাংলাদেশ টেলিভিশনে।

গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যত্থানের পর আসিফের কাছে গান গাওয়ার প্রস্তাব দেন বাংলাদেশ টেলিভিশন ও বেতার কর্তৃপক্ষ। কিন্তু সেই প্রস্তাবে সাড়া দেননি শিল্পী।

বাংলাদেশ টেলিভিশনে প্রস্তাব পাওয়ার বিষয়ে আসিফ আকবর ফেসবুকে পোস্ট দিয়েছেন। তিনি লেখেন ‘বাংলাদেশ বেতারের একজন কর্মী আমাকে দাওয়াত দিয়েছেন তাদের একটি অনুষ্ঠানে যোগ দিতে। মেয়েটির বিনয়ী প্রস্তাব ফিরিয়ে দিতেই হলো। আরো কিছু শুভাকাঙ্ক্ষী বেতারে আছেন, যারা বিগত ষোল বছর আমার গান চালাতে চাইতো, পারত না— এখন পারছে।’
 
আসিফ আকবর আরও বলেন, ‘বাংলাদেশ টেলিভিশন থেকেও ফোন পেয়েছি। প্রোগ্রাম প্রডিউসার বলেছেন, আপনাকে নিয়ে নতুনভাবে শুরু করতে চাই। তাকেও বিনয়ের সাথে না করে দিয়েছি। আমি নিকট অতীতে দেখেছি বিটিভিতে আমার গান চলেছে ঠিকই, শুধু নামটি বদলে দিয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS