ভিডিও

তিতলী’রূপে আসছেন মাহা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৫:২৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৫:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: দর্শকপ্রিয় অভিনেত্রী নাঈমা আলম মাহা অভিনীত নতুন একটি ধারাবাহিক এরইমধ্যে প্রচার শুরু হয়েছে। আর আগামী ১৮ সেপ্টেম্বর থেকে প্রচার শুরু হবে নতুন আরো একটি ধারাবাহিক। পরপর দু’টি নতুন ধারাবাহিকে কাজ করায় ভীষণ উচ্ছ্বসিত মাহা। এরইমধ্যে গেলো রবি ও সোমবার বাংলাভিশনে প্রচার শুরু হয়েছে মাহা অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘কমন প্রবলেম’। এটি পরিচালনা করছেন তপু খান। এতে নাটকটির অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করছেন তিনি।

এদিকে আগামী ১৮ সেপ্টেম্বর থেকে এটিএন বাংলায় প্রচার শুরু হতে যাচ্ছে মাহা অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘অদ্ভূত পরিবার’। ‘অদ্ভূত পরিবার’র গল্প, চিত্রনাট্য ও পরিচালনা ইমরাউল রাফাতের। সংলাপ লিখেছেন সজীব খান। এরইমধ্যে গেলো ৭ সেপ্টেম্বর পর্যন্ত এই ধারাবাহিকের প্রথম লটের শুটিং-এ অংশ নিয়েছেন মাহা। এই নাটকেও অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করছেন মাহা। মাহার চরিত্রের নাম তিতলী।

মাহা বলেন,‘ কমন প্রবলেম নাটকটি এরইমধ্যে প্রচার শুরু হয়েছে। তবে আমি আরো বেশি আশাবাদী অদ্ভূত পরিবার ধারাবাহিকটি নিয়ে। এই ধারাবাহিকে আমার চরিত্রের নাম তিতলী। আমার বড় বোনের চরিত্রে অভিনয় করেছেন শখ আপু। তিনি গোপনে কাউকে না জানিয়ে বিয়ে করেন পাভেল ভাইকে। এভাবেই শুরু হয় নাটকের গল্প। তিতলী চরিত্রটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কাজটি আমি মন দিয়ে করার চেষ্টা করেছি। এরইমধ্যে ১৪ পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। আশা করছি প্রচারে এলে আমার অভিনীত তিতলী চরিত্রটিও দর্শকের মধ্যে সাড়া ফেলবে। আমি কৃতজ্ঞ ইমরাউল রাফাত ভাইয়ের কাছে আমাকে চমৎকার একটি চরিত্রে কাজ করার সুযোগ দেবার জন্য। ধন্যবাদ আমার সকল সহশিল্পীদের প্রতিও।’

এদিকে এরইমধ্যে মাহা অভিনীত দু’টি ধারাবাহিক নাটক এরইমধ্যে প্রচার শেষ হয়েছে। একটি কায়সার আহমেদ’র ‘বকুলপুর সিজন টু’, আরেকটি তুহিন হোসেনের ‘ক্যাম্পাস’। নাটক দু’টি যথাক্রমে প্রচারিত হতো দীপ্ত টিভি ও মাছরাঙ্গা টিভিতে। মাহা অভিনীত দর্শকপ্রিয় নাটকের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে আখম হাসানের বিপরীতে ‘বিয়ে একটা সাংঘাতিক ব্যাপার’, ইরফান সাজ্জাদের বিপরীতে ‘প্রেমিকা’ ও ‘ক্ষত’, জামিলের বিপরীতে ‘কিশোরগঞ্জের জামাই’, রওনক হাসানের বিপরীতে ‘বিষাক্ত ছোবল’ জাহিদ হাসানের বিপরীতে ‘মানবিক বিয়ে’, চঞ্চল চৌধুরীর বিপরীতে ‘ও পাখি তোর যন্ত্রণা’, সজলের বিপরীতে ‘বেলা অবেলা’, সাব্বির আহমেদ’র বিপরীতে ‘মিষ্টি ভালোবাসা’, নিলয় আলমগীরের বিপরীতে ‘মিশন ব্ল্যাক মেইল’, ইমনের বিপরীতে ‘কে আমার’ ইত্যাদি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS