ভিডিও

সরকারি বিজ্ঞাপনে নায়ক নিরব

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৬:১৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৬:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : চিত্রনায়ক নিরব হোসেন। স্টেজ শো ও বিজ্ঞাপনের ব্যস্ততা তার গোটা বছরজুড়ে। থাকে সিনেমার ব্যস্ততাও। তবে ছাত্র জনতার আন্দোলনে সরকার পতনের পর বিনোদন জগতের বেশিরভাগ কাজই বন্ধ হয়ে যায়। তারকারাও চলে যান বিরতিতে। এরপর অন্তর্বর্তী সরকার আসার পর আবারও স্বাভাবিক হচ্ছে বিনোদন জগত। নাটক বিজ্ঞাপনের শুটিং ইতোমধ্যেই শুরু হয়েছে। তাই ব্যস্ততা বেড়েছে চিত্রনায়ক নিরবেরও।

সম্প্রতি এই নায়ক সরকারি একটি বিজ্ঞাপন দিয়ে কাজে ফিরেছেন এই নায়ক। নতুন বিজ্ঞাপনের বিষয়টি কালবেলাকে নিশ্চিত করেছেন নায়ক নিজেই। তিনি বলেন, ‘আমি আসলে কাজের মধ্যেই ছিলাম। তবে শুটিংয়ের চেয়ে আমার স্টেজ শোয়ের ব্যস্ততা বেশি। আমি এখন সরকারি এই বিজ্ঞাপনের শুটিংয়ে মানিকগঞ্জে আছি। কাজটি করতে পেরে ভালো লাগছে। যেসব কাজে সমাজের জন্য ম্যাসেজ থাকে, সেসব কাজ করতে আমার সবসময়ই ভালো লাগে।’

সবশেষ জুলাই মাসে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন নিরব। সেখানে বেশকিছু স্টেজ শো করেন এই নায়ক। এর আগে দুবাইতেও তার শো ছিলো। দেশ ও দেশের বাইরে স্টেজ শোতে তার দর্শক চাহিদা আগে থেকেই ছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS