ভিডিও

বাধা ডিঙিয়ে মুক্তি পাচ্ছে কঙ্গনার ‘ইমার্জেন্সি’

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৭:১৪ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৭:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক: বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের আসন্ন সিনেমা ‘ইমার্জেন্সি’ মুক্তি পাওয়ার কথা ছিল ৬ সেপ্টেম্বর। কিন্তু সিনেমাটির মুক্তির ওপর স্থগিতাদেশ দেন আদালত। যা নিয়ে বেশ ভোগান্তি পোহাতে হয়েছে অভিনেত্রীকে। অবশেষে মিলল ছাড়পত্র। নির্দিষ্ট শর্ত সাপেক্ষে কঙ্গনার ‘ইমার্জেন্সি’ মুক্তি পাবে। তিনটি দৃশ্য বাদ দেওয়া ও কিছু সম্পাদনার কথা উল্লেখ করা হয়েছে ছাড়পত্রে। সিনেমাটিকে ‘ইউ/এ’ তকমা দেওয়া হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের পক্ষ থেকে নির্মাতাদের বেশ কিছু দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। কিছু দৃশ্যে সতর্কীকরণ উল্লেখ করার নির্দেশও রয়েছে। বিশেষ করে ঐতিহাসিক ঘটনাগুলোর দৃশ্যায়নে।  তবে সেন্সর বোর্ডের তরফে ট/অ সার্টিফিকেট মিললেও কবে এই সিনেমা মুক্তি পাবে? সেটা এখনো ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে। জুলাই মাসের ৮ তারিখেই নাকি সেন্সর রিভিউয়ের জন্য জমা পড়েছিল ‘ইমার্জেন্সি’।

এদিকে সেন্সর অনুমতি দিলেও শিখদের অনুমতি মেলেনি। তারা আগের অবস্থানেই অনড়। সিনেমাটি মুক্তি দিলে কঙ্গনার জীবননাশেও পিছপা হবে না তারা। তাদের অভিযোগ, এতে শিখদের অপমান করা হয়েছে। চলচ্চিত্রটিতে ইন্দিরা গান্ধীর রাজনৈতিক জীবনের গল্প তুলে ধরা হয়েছে বলে এর আগে জানিয়েছিলেন কঙ্গনা। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও তিনি নিজেই রয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS