ভিডিও

এবার সঙ্গে গেলেন মা...

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৮:৪৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৮:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : চিত্রনায়িকা অধরা খান, সময় সুযোগ পেলেই দেশের বাইরে ঘুরতে ভীষণ ভালোবাসেন। যে কারণে ঠিক নির্দিষ্ট করে বলা কঠিন তিনি কখন দেশে থাকেন, আবার কখন দেশের বাইরে থাকেন। মাঝে মাঝে তার সঙ্গে ঘুরে বেড়ানোর সঙ্গী হন তার ছোট বোন। তবে এবার তারসঙ্গে ঘুরে বেড়ানোর সঙ্গী হলেন তার মা মোছাম্মৎ রেনু।

এর আগে যখন অধরা থাইল্যাণ্ডে ছিলেন সেই সময় তার ছোট বোনের সঙ্গে তার মা থাইল্যাণ্ডে গিয়েছিলেন। কিন্তু এবার অধরা তার মা’কে সঙ্গে নিয়েই গতকাল দুপুরের ফ্লাইটে থাইল্যাণ্ডের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। অধরা বলেন,‘ এর আগে আম্মুকে সঙ্গে নিয়ে ভারত, দুবাই, মালদ্বীপ’সহ আরো কয়েকটি দেশে ঘুরে বেরিয়েছি।

আগেও আম্মু থাইল্যাণ্ডে গিয়েছিলেন। কিন্তু এবারের অভিজ্ঞতাটা একটু অন্যরকম। আমি আর আম্মু একই ফ্লাইটে একসঙ্গে থাইল্যাণ্ড যাচ্ছি। আমার আম্মুও ঘুরতে ভীষণ ভালোবাসেন। আর আমিতো সময় সুযোগ পেলেই দেশের বাইরে বেড়াতে ভালোবাসি। থাইল্যাণ্ডে এবার মা মেয়ে একসঙ্গে ঘুরবো, আশা করছি সময়টা অনেক উপভোগ্য হবে ইনশাআল্লাহ।’

অধরা খান জানান, আগামী ১৭/১৮ দিন তারা থাইল্যাণ্ডে থাকবেন। এরপর দেশে ফিরবেন। সৈয়দ অহিদুজ্জামান ডায়মণ্ড পরিচালিত ‘দখিনো দুয়ার’ সিনেমার শুটিং-এর পর ডাবিং-এর কাজও শেষ করেছেন অধরা। অধরা অভিনীত সর্বশেষ সিনেমা হচ্ছে ‘সুলতানপুর’। এতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। অধরা অভিনীত মুক্তিপ্রাপ্ত অন্যান্য সিনেমাগুলো হচ্ছে ‘মাতাল’,‘ নায়ক’,‘ পাগলের মতো ভালোবাসি’। সর্বশেষ ‘প্রিয়তমা’,‘ সুড়ঙ্গ’,‘ প্রহেলিকা’, ‘রাজকুমার’, ‘নায়ক’ এবং তারও আগে ‘পরাণ’, ‘হাওয়া’ দর্শকপ্রিয়তা পাওয়ায় অধরা ভালো গল্পের সিনেমার প্রতি আরো বেশি সিরিয়াস হয়ে উঠেছেন।

অধরার ভাষ্যমতে, তার ডাবিং শেষ হওয়া সিনেমা ‘দখিনো দুয়ার’ ঠিক এমনই ভালো গল্পের সিনেমা। তাই এই সিনেমাকে ঘিরে তার প্রত্যাশাও বেশি। অধরা এরইমধ্যে আরো শেষ করেছেন জাহিদ হোসেন পরিচালিত ‘ঋতু কামিনী’ সিনেমার কাজ। এই সিনেমারও সব কাজ শেষ করেছেন তিনি। এখন ব্যাকগ্রাউণ্ড মিউজিকের কাজ চলছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS