ভিডিও

ভিসা জটিলতায় ভারত যেতে পারছেন না পরীমণি!

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৪:৫৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৬:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : টলিউডে ছবিতে অভিষেক হয়েছে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণির। নির্মাতা দেবরাজ সিনহা পরিচালিত ‘ফেলুবকশি’ সিনেমার শুটিং শেষ করেছেন। তবে বাকি আছে ডাবিংয়ের কাজ। আর তা সম্পন্ন করতেই কলকাতায় যাওয়ার কথা ছিল অভিনেত্রীর। কিন্তু ভিসা জটিলতার কারণে ভারতে যেতে পারছেন না তিনি।

পরীমণি বললেন, আমার আগের ভিসার মেয়াদ শেষ। নতুন ভিসা পেতেও সমস্যা হচ্ছে। এখন কবে ভিসা পাব, কবে যেতে পারব, বুঝতি পারছি না। এটি আমার কলকাতার প্রথম সিনেমা। আমি চাই, দ্রুতই শেষ করে মুক্তি পাক সিনেমাটি। ফেলুবকশি ছবিতে কাজ করতে গিয়ে সেখানকার আরও একটি ছবিতে যুক্ত হয়েছেন পরীমণি। যদিও এ বিষয়ে এখনই বিস্তারিত জানাতে নারাজ তিনি। অভিনেত্রী জানান, নতুন এই সিনেমার শুটিং বাংলাদেশেও হবে। থাকছেন জনপ্রিয় অভিনয়শিল্পীরা। যে কারণে আয়োজন করেই এই খবর জানানোর পরিকল্পনা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

গত ৮ আগস্ট স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচইয়ে উন্মুক্ত হওয়ার কথা ছিল নির্মাতা অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’। তবে তখন দেশের পরিস্থিতি বিবেচনা করে এর মুক্তি পিছিয়ে যায়। সিরিজটিতে পরীমণিকে দেখা যাবে সুপ্তি চরিত্রে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS