ভিডিও

সন্তানের জন্য সাহসী সিদ্ধান্ত দীপিকার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৪:২২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ১১:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : প্রথম সন্তানের মা-বাবা হয়ে খুবই উচ্ছ্বসিত দীপিকা-রণবীর দম্পতি। তাদের সুন্দর মুহূর্তকে আরও দারুণ করে তুলছেন তাদের প্রিয় মানুষেরা। একে একে নবজাতককে দেখতে নক্ষত্রের মেলা বসেছে হাসপাতালে। 
মুকেশ আম্বানী থেকে শাহরুখ খান ব্যস্ত সময় থেকে দীপিকাকন্যার জন্য কিছুটা সময় বের করে দেখতে গেলেন হাসপাতালে। কন্যার জন্য মা দীপিকার অনেক ভাবনা-চিন্তা শুরু হয়েছে তারই বড় প্রমাণ পাওয়া গেছে। নতুন এক অধ্যায়ের মধ্য দিয়ে যাচ্ছেন তারকা জুটি। সন্তানকে নিয়ে কাটছে দুর্দান্ত সময়। বাবা-মা দু’জনেই সুপারস্টার হলেও তারা তাদের সন্তানের দেখভাল অন্য কারও হাতে ছাড়তে চান না।

ভারতের সংবাদ মাধ্যমের বরাতে জানা গেছে, সদ্যোজাত সন্তানের জন্য বড় সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা। বলিউড কুইন ঐশ্বরিয়া রায়, আনুশকার মতো তিনিও সন্তানের জন্য কোনও পরিচারিকা রাখবেন না। অর্থাৎ, সন্তানের সমস্ত কিছুর খেয়াল নিজে রাখবেন বলেই খবর। এটিও শোনা যাচ্ছে, বিরাট-আনুশকা, রণবীর-আলিয়ার মতো দীপিকা-রণবীরও সন্তানের জন্য ‘নো ফটো পলিসি’তে হাঁটবেন। কারণ তাদের সদ্যোজাতকে এখনই সামনে আনতে নারাজ এই জুটি।

রণবীর ও দীপিকা ৮ সেপ্টেম্বরই ইনস্টাগ্রামে সন্তানের জন্মের কথা ঘোষণা করেন। জানান, তাদের একটি কন্যাসন্তান হয়েছে। তবে নবজাতকের নাম এখনও জানাননি তারা।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS