ভিডিও

বিজ্ঞাপনে একসঙ্গে মাসুম বাশার ও আনোয়ার শাহী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৮:০৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১২:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: মাসুম বাশার, একজন জনপ্রিয় নাট্যাভিনেতা। বহু নাটকে তিনি আদর্শ একজন বাবার চরিত্রে অভিনয় করেই দর্শকের কাছে ভীষণ প্রিয় হয়ে উঠেছেন। বলা যায় এই সময়ে নাটকে একজন অপরিহার্য বাবা মাসুশ বাশার। অন্যদিকে আনোয়ার শাহী মূলত ছিলেন একজন বাচিক শিল্পী অর্থাৎ ডাবিং শিল্পী। ২০০০-এরও বেশি সিনেমায় তিনি ডাবিং করেছেন। তিনি প্রথম ডাবিং করেছেন আজমল হুদা মিঠুর ‘অপরাত জগতের রাজা’ সিনেমায়। তবে বর্তমানে তার মূল পেশা অভিনয়। তিনি এখন অভিনয়েই মনোযোগী হয়ে উঠেছেন।

মাসুম বাশার ও আনোয়ার শাহী’কে এবার একটি বহুজাতিক প্রতিষ্ঠানের ‘ফ্ল্যাট’র বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যাবে। দু’জনকে মূলত এই বিজ্ঞাপনে দুই ঘনিষ্ঠ বন্ধুর চরিত্রে দেখা যাবে, এমনটাই জানালেন তারা দু’জন। এরইমধ্যে গত ১৫ সেপ্টেম্বর বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। এটি নির্মাণ করেছেন জয় চৌধুরী।

মাসুম বাশার বলেন,‘ এর আগে আমি আর আনোয়ার শাহী একটি হাসপাতালের বিজ্ঞাপনে মডেল হিসেবে একসঙ্গে কাজ করেছিলাম। এটাই আমাদের একমাত্র কাজ ছিলো। আমাদের কখনো নাটকে একসঙ্গে কাজ করা হয়ে উঠেনি। অনেকদিন পর একটা চমৎকার গল্পের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি আমরা দু’জন। জয় চেষ্টা করেছে বিজ্ঞাপনটি ভালোভাবে নির্মাণ করতে। আমরা দু’জনও তাকে সর্বাত্বক সহযোগিতা করেছি। আশা করছি বিজ্ঞাপনটি প্রচারে এলে ভালোলাগবে দর্শকের।’

আনোয়ার শাহী বলেন,‘ এর আগে নাজমুল দিগন্তের পরিচালনায় আমি আর মাসুম ভাই একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছিলাম। এটি আমাদের একসঙ্গে দ্বিতীয় কাজ। বেশ যত্ন নিয়ে নির্মাতা কাজটি করেছেন। আশা করছি প্রচারে এলে ভালোলাগবে দর্শকের। তবে এটি শুধু অনলাইনে প্রচারের জন্য নির্মিত হয়েছে। যাকে সহজে বলা হয় ওভিসি।’ আজ মাসুম বাশার সজীব মাহমুদের নির্দেশনায় একটি নাটকের শুটিং-এ অংশ নিবেন। আগামীকাল তিনি বিটিভিতে তৌহিদের প্রযোজনা আরো একটি নাটকের কাজে অংশ নিবেন।

এর আগে তিনি পূবাইলে গেলো ১৪ সেপ্টেম্বর জুবায়ের ইবনে বকরের পরিচালনায় একটি নাটকে অভিনয় করেন যেখানে নিলয় ও তানিয়া বৃষ্টিও ছিলেন। এদিকে আনোয়ার শাহী অভিনীত প্রচার চলতি ধারাবাহিক হচ্ছে ফরিদুল হাসানের ‘ফাপড়’। প্রচারে আসছে যুবরাজ খানের ‘ফুল বাহার’। তিনি দীর্ঘ ২৬ বছর বাচিক শিল্পী হিসেবে কাজ করেছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS