ভিডিও

বন্ধুত্ব থাকলেও প্রেমটা আর নেই রায়হান রাফী ও তমা মির্জার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

দেশের বর্তমান সময়ের আলোচিত নির্মাতা রায়হার রাফী ও চিত্রনায়িকা তমা মির্জার প্রেমের খবর ‘ওপেন সিক্রেট’ ছিল চলচ্চিত্রপাড়ায়। বিভিন্ন সময় একে অন্যের প্রতি পরোক্ষভাবে ভালোবাসার কথা জানান দিয়েছেন। 

যদিও রায়হান রাফী ও তমা মির্জা তাদের রসায়নকে সবসময় ‘জাস্ট ফ্রেন্ড’ বলে আখ্যা দিয়ে এসেছেন। তাই বলে ভক্তদের নজর তো আর এড়াতে পারেননি। 

দুইজন তারকাই তাদের জীবনের বিশেষ দিনগুলোতে একে অন্যের পাশে থেকেছেন, নানা সারপ্রাইজের আয়োজন করেছেন। তবে সম্প্রতি সময়ে তমার সঙ্গে নাকি সম্পর্কের অবনতি হয়েছে রাফীর। 

দু’জনের মাঝে বন্ধুত্বটা থাকলেও প্রেমটা আর নেই। এই নির্মাতার বক্তব্যেও উঠে আসলো তেমনই চিত্র। সম্প্রতি এক সাক্ষাৎকারে তমার সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে রাফী বলেছেন, তাদের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক। এছাড়া অন্য কোনো সম্পর্ক নেই।

নির্মাতার কাছে জানতে চাওয়া হয়, তমার সঙ্গে সম্পর্ক আগের মতো মধুর, আরও অধিকতর মধুর নাকি তিক্ততা সৃষ্টি হয়েছে? জবাবে রাফী বলেন, ‘তিক্ততায় যায়নি। আগের মতোই বন্ধুত্বের জায়গায় আছে দুজনের সম্পর্কটা। তবে আমাদের নিয়ে যে গুঞ্জন রয়েছে, সেটা আসলে নেই।’

তাহলে কী আপনাদের প্রেম ছিল না? রাফী বললেন, ‘আসলে সেসব কেবলই গুঞ্জন ছিল। তবে আমাদের মধ্যে অনেক ভালো বন্ধুত্বের সম্পর্ক, যা আগেও ছিল এবং এখনো আছে। কিন্তু আমাদের নিয়ে মানুষ যেটা ভাবে, সেটি নেই।’

তবে এই দুই তারকার ঘনিষ্ঠজন সূত্রের খবর, রাফী-তমার মাঝে প্রেমটা এখন আর নেই। একসময়ে দু’জন একসঙ্গে প্রচুর সময় কাটালেও এখন সেসব চিত্রেরও আর দেখা মেলে না। দু’জন নিজেদের মতো করেই ক্যারিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। 

যদিও মাসখানেক আগেই অভিনেত্রীর জন্মদিনে এক ফেসবুক স্ট্যাটাসে নিজেদের সুন্দর মুহূর্তের একটি ছবি প্রকাশ করে রাফী বলেন, ‘আমি খুব সৌভাগ্যবান যে, তোমাকে নিয়ে আরও একটি বছর পেলাম; উদযাপন করো।’

রাফীর এই পোস্ট শেয়ার করা মাত্রই কৃতজ্ঞতা প্রকাশ করেন তমা মির্জা। মন্তব্যের ঘরে এই অভিনেত্রী লেখেন, ‘আমিও তোমাকে পেয়ে অনেক ভাগ্যবান রাফী।’

প্রসঙ্গত, রায়হান রাফীর পরিচালনায় প্রথমবার তমা মির্জা অভিনয় করেন ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্ম। পরে আবার তাদের দেখা যায়, ‘৭ নম্বর ফ্লোর’, ‘সুড়ঙ্গ’ সিনেমায়। গতবছর মুক্তি পেয়েছিল সিনেমাটি। এ সিনেমায় আফরান নিশোর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তমা। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS