ভিডিও

দীর্ঘদিনের বান্ধবীকে বিয়ে করলেন চার্লি পুথ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৬:০৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

দীর্ঘদিনের বান্ধবী ব্রুকি সানসোনকে বিয়ে করলেন জনপ্রিয় মার্কিন গায়ক চার্লি পুথ। এর আগে ২০২৩ সালের ডিসেম্বরে ব্রুকির সঙ্গে বাগদান সেরেছিলেন এই গায়ক।এবার বিয়ের চূড়ান্ত আয়োজন সম্পন্ন করলেন তারা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে সামাজিকমাধ্যমে খুশির খবরটি জানান গায়ক নিজেই। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন বিয়ের কিছু ছবি। এর ক্যাপশনে চার্লি লেখেন, আমি তোমাকে ভালোবাসি ব্রুক। সবসময় নিজের সেরাটা দিতে চাই তোমাকে।

চার্লি আরও লেখেন, আমি প্রতিজ্ঞা করছি, তোমার জীবনের প্রতিটি দিন তোমাকে ভালোবসে যাব। আগামীতেও একই ধারা অব্যাহত থাকবে। এখন ব্রুকি আশলে সানসোন থেকে তুমি ব্রুকি আশলে পুথ। আমাকে সবচেয়ে সুখী পুরুষ বানানোর কারিগর তুমি, কৃতজ্ঞতা তোমার প্রতি।

যদিও গায়ক এই বিয়েটা সেরেছেন ১০ দিন আগে। গেল ৭ সেপ্টেম্বর ক্যালিফোর্নিয়ার মন্টেসিটোতে চার হাত এক করেন এই জুটি।

চার্লি পুথ ও ব্রুকি দুজনেই নিউ জার্সির বাসিন্দা। ছোট থেকেই একসঙ্গে বড় হয়েছেন। ২০২২ সালের ডিসেম্বরে চার্লি পুথের ৩১তম জন্মদিনে নিজেদের সম্পর্কের ঘোষণা দেন তারা।

চার্লি পুথ ওই সময় জানিয়েছিলেন, সে এমন একজন যার সঙ্গে আমি বড় হয়েছি, দীর্ঘ সময়ের জন্য জীবনে পরিচিত এমন কাউকে পাওয়া সুন্দর। ভবিষ্যতে কঠিন সময় এলেও, সে আমার পাশে থাকবে।

২০১৫ সালে ‘সি ইউ অ্যাগেইন’ গানের মাধ্যমে বিশ্বব্যাপী পরিচিতি পান চার্লি পুথ। এ ছাড়া ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘ওয়ান কল অ্যাওয়ে’ এবং ‘উই ডোন্ট টক অ্যানিমোর’ ছিল বিলবোর্ড হট ১০০ এর তালিকায় যথাক্রমে ১২ ও ৯ নম্বর স্থানে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS