ভিডিও

মাইকেল জ্যাকসনের বায়োপিক তৈরির ঘোষণা!

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

চলচ্চিত্র পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গা। তেলেগু সিনেমা ‘অর্জুন রেড্ডি’-এর জন্য দর্শকদের মাঝে বেশ পরিচিত পেয়েছেন যা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। এরপর একাধিক জনপ্রিয় সিনেমা ভক্ত-অনুরাগীদের উপহার দিয়েছেন।

বর্তমানে ‘অ্যানিম্যাল’ সিনেমার সাফল্যের পর থেকেই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন এ পরিচালক। সন্দীপ রেড্ডির আগামী সিনেমা ‘স্পিরিট’ ঘিরেও এখন থেকেই অনেকের মাঝে আগ্রহ তৈরি হয়েছে। 

সম্প্রতি প্রয়াত আমেরিকান পপ তারকা মাইকেল জ্যাকসনকে নিয়ে একটি মন্তব্য করায় ফের চর্চায় উঠে এসেছেন। মাইকেলের বায়োপিক বানাতে চান তিনি। 

সাক্ষাৎকারে সন্দীপ রেড্ডি বলেন, ‘আমার বায়োপিক করার ইচ্ছে রয়েছে। বিশেষ করে মাইকেল জ্যাকসনের বায়োপিক তৈরি করতে পারলে তো কথাই নেই। এবার প্রশ্ন উঠতে পারে কে করবেন জ্যাকসনের চরিত্রে অভিনয়? এই চরিত্রের সেরকম মানানসই অভিনেতা পাওয়া গেলে আমি সরাসরি হলিউডেই চলে যেতে পারি।’

এ পরিচালকের ভাষ্য, ‘সেখানকার প্রযোজনা সংস্থাগুলোর সঙ্গে সিনেমা তৈরির বিষয়ে কথা বলা বলতে পারি। ইংরেজিতে সিনেমা তৈরি করা যেতেই পারে। জ্যাকসনের গোটা জীবনটাই দারুণ আকর্ষণীয়। ওর শৈশব থেকে কৈশোর স্কুলের পর্ব, উল্কার গতিতে উত্থান অসংখ্য বিতর্ক, নিজের ত্বকের রঙ যেভাবে বদলে ফেলেছিলেন মূলত তার পুরো জীবনটা গল্পের মতো। তাই ওর জীবন নিয়ে খুব আকর্ষণীয় ছবি হতে পারে বলেই আমার বিশ্বাস।’ 

মাইকেল জ্যাকসন নিয়ে সন্দীপ রেড্ডির ভালোবাসা নতুন কিছু নয়। ‘অ্যানিম্যাল’-এ রণবীরের চরিত্রের নাম ছিল ‘রণবিজয়’। রণবিজয় আসলে মাইকেল জ্যাকসনের বিরাট অনুরাগী। ছোট ‘রণবিজয়’ বাবার কাছে বায়না করেছিল যে, সে মাইকেল জ্যাকসনের অনুষ্ঠান দেখতে চায়। এই দৃশ্যটি সবারই মনে আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS