ভিডিও

গ্যাংস্টারের স্ত্রী হয়ে আসছেন পরীমণি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:২৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। অভিনয়ের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে বেশি আলোচিত এই অভিনেত্রী। এবার ওটিটি প্লারফরমে আসছেন পরী। প্রকাশিত হতে যাচ্ছে ‘রঙিলা কিতাব’ নামে নায়িকার নতুন ওয়েব সিরিজ। যদিও গত ৮ আগস্ট মুক্তির কথা থাকলেও দেশের চলমান পরিস্থিতি বিবেচনায় তারিখ পিছিয়ে দেওয়া হয়। এ সিরিজটিতে পরীমণি একজন গ্যাংস্টারের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। কিংকর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’-এর ছায়া অবলম্বনে সাত পর্বের সিরিজটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। যৌথভাবে সিরিজের চিত্রনাট্য লিখেছেন অনম ও আশরাফুল আলম শাওন। 

সব ঠিক থাকলে অক্টোবরে স্ট্রিমিং হতে যাচ্ছে ওয়েব সিরিজটি। এটি ওটিটি প্ল্যাটফররম ‘হইচই’-এ মুক্তি পাবে। বুধবার সন্ধ্যায় প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়। একই সঙ্গে ‘রঙিলা কিতাব’-এর অফিশিয়াল পোস্টারও শেয়ার করা হয়। ট্যাগলাইনে উল্লেখ করা হয়— ‘রক্তে রাঙা প্রেমের কিস্সা’! এতে পরীমণির বিপরীতে রয়েছেন ইমরান। আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, জিয়াউল হক পলাশসহ অনেকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS