ভিডিও

বিরল রোগে আক্রান্ত আলিয়া ভাট!

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১২:৫৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১২:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বিরল এক রোগে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। শুনতে আশ্চার্য লাগলেও সত্যি ভালো নেই রনবীর বধূ। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে মুখ খোলেন অভিনেত্রী, জানালেন তার সমস্যার কথা। আলিয়া জানান, আলিয়া এই অসুখে আক্রান্ত সেই ছোট থেকেই। অসুখটির নাম ‘অ্যাটেনশন ডেফিসিট ডিসঅর্ডার’। এই অসুখের উপসর্গ কেমন এবং কীভাবে তাকে ভুগতে হয়, সে বিষয়েও খোলাসা করেন আলিয়া। তিনি বললেন, ‘এমন কিছু কাজ আছে যা আপনার মনে হবে আপনি সেটা দ্রুত শেষ করতে পারবেন। আমার এডিডি আছে। তাই কোনো কাজে খুব বেশি সময় দিয়ে উঠতে পারি না। ফলে এমন কাজ করতে হয়, যা দ্রুত করা যায়।’ এই অসুখের কারণে বিয়ের দিনও আলিয়া তার মেকআপ আর্টিস্টকে কড়া ভাষায় কথা বলেছিলেন বলেও জানান। অভিনেত্রীর কথায়, ‘আমার বিয়ের দিন, আমার মেকআপ আর্টিস্ট বলেছিলেন, আলিয়া, এবার তোমার আমাকে দুই ঘণ্টা সময় দিতেই হবে। আমি ওকে বলি, আপনি তাহলে কাজটাই হারাবেন। আমার বিয়ের দিন, আমি আপনাকে কখনও দুই ঘণ্টা দেব না, কারণ আমি আমার বিয়েটা উপভোগ করতে চাই।’

বর্তমানে তিনি ‘জিগরা’ ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন। হাতে একের পর এক কাজ এখন আলিয়া ভাটের। তারই মাঝে মেয়েকেও দিতে হচ্ছে অনেকটা সময়। তাই নিজের জন্য বিন্দুমাত্র সময় নেই বলে দাবি করেন আলিয়া ভাট।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS