ভিডিও

বিয়ের আগেই রাকুল-জ্যাকির ব্যাচেলর পার্টি

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০২:৫৭ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০২:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রাকুল-জ্যাকি। চলতি মাসে মালা বদল করবেন এই জুটি। কিন্তু তার আগে ব্যাচেলর পার্টি করতে বিদেশে উড়ে গেছেন তারা।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, ব্যাচেলর পার্টি করতে থাইল্যান্ডে গিয়েছেন জ্যাকি-রাকুল। তবে এ যাত্রায় তারা দুজনই নন, তাদের বেশ কজন বন্ধুও গিয়েছেন। এ তালিকায় রয়েছেন প্রজ্ঞা জয়সাওয়াল, লক্ষ্মী মাঞ্চু প্রমুখ। বিদেশে তোলা তাদের আনন্দঘন মুহূর্তের বেশ কটি ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, সাগরের নীল জলে ভাসছে বিলাসবহুল ইয়ট। আর তাতে আনন্দে মজেছেন তারা।

বম্বে টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী ১৯ ও ২০ ফেব্রুয়ারি রাকুল-জ্যাকির প্রি-ওয়েডিং অনুষ্ঠিত হবে। ২১ ফেব্রুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন এই প্রেমিক যুগল। পুরোদমে বিয়ের প্রস্তুতি চলছে। কনের পোশাক ডিজাইন করছেন তরুণ তাহিলিয়ানি। এ বিষয়ে সূত্রটি বলেন, ‘এটি পূর্ণাঙ্গ একটি বলিউডি বিয়ে হতে যাচ্ছে।’

বিয়ের পরপরই কাজে ফিরবেন রাকুল। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি রাকুল কিংবা জ্যাকি। ২০২২ সালে রাকুল প্রীতের জন্মদিনে জ্যাকির সঙ্গে সম্পর্কের খবর প্রকাশ্যে আনেন এই যুগল। এরপর বিভিন্ন জায়গা তাদেরকে একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS