ভিডিও

৩০০ কোটির ক্লাবে হৃতিক-দীপিকা ‘ফাইটার’

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৫:১৪ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৫:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ফাইটার’ সিনেমাটি প্রত্যাশা পূরণ করছে প্রেক্ষাগৃহে। মুক্তির ১১ দিনে ভারতীয় বক্স অফিসে ১৭৫ কোটি আয় করে নিয়েছে ফাইটার। বিশ্বব্যাপি আয় ৩০০ কোটি ছাড়িয়েছে সিনেমাটির।

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের প্রতিবেদন অনুসারে, মুক্তির ১১তম দিনে সিনেমাটি বক্স অফিসে ১৩ কোটি রুপি আয় করেছে। ফলে ভারতীয় বক্স অফিসে বর্তমানে ‘ফাইটার’-এর মোট আয় ১৭৫ কোটি রুপি। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, বাণিজ্য বিশ্লেষক মনোবালা বিজয়াবালানের মতে, ফাইটারের বিশ্বব্যাপি বক্স অফিস সংগ্রহ এখন ৩০৬ কোটি দাঁড়িয়েছে। ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পায় ফাইটার।

মুক্তির প্রথম দিন এটি ২২.৫ কোটি রুপি আয় করে। তারপর দ্বিতীয় দিনে আয় বেড়ে হয় ৩৯.৫ কোটি। এরপর শনি ও রবিবার সেই আয় কমে বক্স অফিস থেকে আসে ২৭.৫ এবং ২৯ কোটি রুপি। প্রথম চারদিনে ভারতীয় বক্স অফিসে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে সিনেমাটি। এরপর আয়ের গ্রাফ একেবারেই নেমে আসে। তবে রবিবার আয় বেড়ে ১৩ কোটি হওয়ায় নতুন করে আশার আলো দেখছেন নির্মাতারা। 

‘ফাইটার’-এর মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন হৃতিক রোশন আর দীপিকা পাড়ুকোন। পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এটি হৃতিকের তৃতীয় সিনেমা। বরাবরই সিদ্ধার্থ আর হৃতিকের জুটি হিট দিয়ে এসেছে বলিউডে।

তাদের প্রথম সিনেমা ‘ব্যাং ব্যাং’ যা ১৬০ কোটি বাজেটে তৈরি হয়েছিল এবং বিশ্বব্যাপি ৩৪০ কোটি আয় করেছিল। দ্বিতীয় সিনেমা ছিল ‘ওয়ার।’ এটির বাজেট ছিল ১৫০ কোটি, সিনেমাটি বিশ্বব্যাপি আয় করে ৪৭১ কোটি রুপি। এবার ফাইটারও হিট হওয়ার পথেই হাঁটছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ফাইটারে হৃতিক ও দীপিকার সঙ্গে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার প্রমুখ। বক্স অফিসের পাশাপাশি দর্শক ও সমালোচক মহলেও প্রশংসা পাচ্ছে সিনেমাটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS