ভিডিও

বিলাসবহুল গাড়ি থাকতেও দেব চড়েন ট্যাক্সি-অটোতে!

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ১২:২২ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ১২:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : মুম্বাই থেকে কলকাতায় এসেছিলেন অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে। অনেক কষ্টের পর, ‘অগ্নিশপথ’ ছবির মাধ্যমে বড় পর্দায় আসেন তিনি!  তারপর ইন্ডাস্ট্রিতে পার করেছেন ১৮ বছর! হয়েছেন টলিউডের সুপারস্টারও! তবে এখনও যাতায়াতের জন্য অটো কিংবা ট্যাক্সি ব্যবহার করেন জনপ্রিয় অভিনেতা দেব। সোমবার (৫ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

এক সাক্ষাৎকারে দেব জানিয়েছেন, মুম্বাই থেকে যখন কলকাতা এসেছিলেন তখন তার কাছে ট্যাক্সি চড়াটা লাক্সারি ছিল। মেট্রো করে শুটিংয়ে যেতেন। আর এত বছর পর নিজের যোগ্যতায় গাড়ি, বাড়ি সব করেছেন। তবুও নিজের শিকড় কিন্তু ভোলেননি, এখনও তিনি প্রয়োজনে ট্যাক্সি, অটো করে যাতায়াত করেন।

দেব আরো বলেন, আজও দিল্লিতে যখন সাংসদ ভবনে যান তখন তিনি ট্যাক্সি করেই যান । অন্যদিকে মুম্বাইয়ে গেলে চড়েন অটোতে। একটা সময় কলকাতায় এসে তিনি এগুলো করেই শুটিংয়ে যেতেন। তবে প্রোডাকশন থেকে টাকা পেলে কোনও কোনওদিন ফেরার সময় ট্যাক্সি করতেন। আজও সেই স্মৃতি ভোলেননি।

সদ্যই টলিউডে ১৮ বছর পূর্ণ করলেন তিনি। অগ্নিশপথ ছবির মাধ্যমে হাতেখড়ি হয়েছিল তাঁর। তারপর অনেকটা সময় পেরিয়েছে। নিজেকে ভেঙেছেন, গড়েছেন, নতুন নতুন চরিত্রে দর্শকদের সামনে তুলে ধরেছেন দেব। সামনে মুক্তি পাবে তাঁর একগুচ্ছ ছবি।

এদিকে, দেবকে শেষবার প্রধান ছবিতে দেখা গিয়েছিল। বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল এই ছবি। আগামীতে তাকে সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা ছবিতে দেখা যাবে। সদ্যই শেষ হয়েছে সেই ছবির প্রথম শিডিউলের শুট। এটা এবছরের পুজোয় মুক্তি পাবে। অন্যদিকে তাঁকে খাদান ছবিটিতেও দেখা যাবে, সেটার শুট শুরু হবে শীঘ্রই। এছাড়া অভিজিৎ সেনের ছবি তো আছেই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS