ভিডিও

ভোটের মাঠে মুখোমুখি হচ্ছেন মিঠুন-শত্রুঘ্ন!

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০২:৫৫ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০২:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : শত্রুঘ্ন সিনহাকে তৃণমূল কংগ্রেস আবারও আসানসোল থেকে প্রার্থী করার সিদ্ধান্ত নিয়েছে, তবে বিজেপি থেকে কে তার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন? এটা নিয়ে জোর আলোচনা চলছে। শত্রুঘ্ন সিনহাকে প্রার্থী করা নিয়ে যদিও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে তিনি যে কংগ্রেসের প্রার্থী হচ্ছেন সেটা অনেকটাই নিশ্চিত।

অন্যদিকে কলকাতার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তার দলের প্রার্থী চূড়ান্ত করতে পশ্চিম বর্ধমানের নেতাদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেছেন। ভারতীয় গণমাধ্যম বলছে, সবাই আশা করছে শত্রুঘ্ন সিনহা একজন আঞ্চলিক নেতা হিসেবে স্বীকৃতি পাবেন। ২০২২ সালের উপনির্বাচনে আসানসোল আসন থেকে তিন লাখেরও বেশি ভোটে জিতেছিলেন। এর আগে ২০১৪ এবং ২০১৯ সালে বিজেপি জিতেছিল। একই সময়ে, আসানসোলের করিডোরে বিজেপি থেকে অগ্নিমিত্রা পাল এবং জিতেন্দ্র তিওয়ারির নাম নিয়ে গুঞ্জন চলছে। অগ্নিমিত্রা পালকে ২০২২ সালের উপনির্বাচনে শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে দাঁড় করানো হয়েছিল। কিন্তু তিনি বিশাল ব্যবধানে হেরেছিলেন।

আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারিও আসানসোল আসন থেকে বিজেপির লোকসভা প্রার্থী হতে পারেন। আসানসোলে বাংলা ও অবাঙালিভাষী ভোটারের সংখ্যা প্রায় সমান। জিতেন্দ্র তিওয়ারির হিন্দিভাষী ভোটারদের ওপর ভালো দখল রয়েছে এবং এর আগে তৃণমূলে থাকার কারণে, বিজেপি মনে করে যে তিনি টিএমসির কৌশল খুব ভালোভাবে বুঝতে পারেন। যদিও বিজেপিতে আলোচনা চলছে যে শত্রুঘ্ন সিনহাকে যদি কোনো বড় তারকার সঙ্গে তুলনা করা হয়, তবে সেটা হতে পারে একমাত্র মিঠুন চক্রবর্তী। এমন পরিস্থিতিতে, প্রাক্তন সুপারস্টার মিঠুন চক্রবর্তীকেও আসানসোলে দাঁড় করাতে পারে বিজেপি। একুশের বিধানসভা নির্বাচনের সময় মিঠুন চক্রবর্তী বাংলায় বিজেপির হয়ে প্রচার করেছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS