ভিডিও

রাজনীতি আমাকে ছাড়ছেই না : দেব

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৪:০৫ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৪:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : টালিউডের জনপ্রিয় অভিনেতা ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য দীপক অধিকারী (দেব) বলেছেন, আমি রাজনীতিতে এসেছিলাম দিদির (মমতা ব্যানার্জী) হাত ধরে, থেকেও গেলাম দিদির হাত ধরে। সোমবার (১২ ফেব্রুয়ারি) পশ্চিমবঙ্গের হুগলি জেলার আরামবাগে সরকারি কর্মসূচিতে যোগ দিয়ে এমন মন্তব্য করেন তিনি।

বেশ কিছুদিন ধরেই পশ্চিমবঙ্গের রাজনীতিতে চর্চার বিষয় ছিল রাজনীতি থেকে দেব অবসর নিচ্ছেন কি না। শনিবার (১০ ফেব্রুয়ারি) তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ভাতিজা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন দেব। তারপরে তিনি বলেছিলেন, রাজনীতি আমাকে ছাড়ছেই না। অর্থাৎ চলতি বছরের লোকসভা নির্বাচনে তিনি আবারও ঘাটাল আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন, তা একপ্রকার স্বীকারই করে নিয়েছেন দেব।

এদিকে, লোকসভা নির্বাচনের আগে মুখ্যমন্ত্রীর সঙ্গে বিভিন্ন জেলায় সরকারি কর্মসূচিতে যোগ দিচ্ছেন দেব। সোমবার হুগলির আরামবাগে আয়োজিত সরকারি কর্মসূচিতে একসঙ্গে দেখা যায় মমতা ও দেবকে। দেব বলেন, আমার দেখা শ্রেষ্ঠ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। আমি ঘাটালের মানুষের জন্য আবার রাজনীতিতে ফিরলাম। এখানকার মানুষ স্বাধীনতার আগে থেকেই ‘ঘাটাল মাস্টার প্ল্যান’র জন্য লড়াই করছে। সেই স্বপ্ন পূরণ করতে আমি আবারও ফিরে এলাম। ২০২৪ সালে ঘাটাল থেকে কে জিতবে আমি জানি না। তবে আমি দশ বছর ধরে কেন্দ্রীয় সরকারের সঙ্গে লড়াই করেছি, যাতে তারা ঘাটাল মাস্টার প্ল্যানের ছাড়পত্র দিয়ে দেয়। কিন্তু কেন্দ্রীয় সরকার তা দিচ্ছে না। আমি দিদিকে বলবো, ঘাটাল থেকে যেই জিতুক, নির্বাচনের পর মাস্টার প্ল্যানটা যাতে আপনার হাত ধরে হয়। এটুকুই আবদার আপনার (মমতা ব্যানার্জী) কাছে আমার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS