ভিডিও

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সুজাতা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০২:১৩ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০২:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : খ্যাতিমান অভিনেত্রী সুজাতা আজিমকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুটিং শেষ করে মঙ্গলবার রাতে বাসায় ফিরে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়।

অভিনেত্রীর পারিবারিক সূত্র জানিয়েছে, গতকাল গাজীপুরে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিং করেছেন তিনি। সন্ধ্যার পর বাসায় ফিরে সিঁড়ি দিয়ে ওঠার সময় অসুস্থ বোধ করেন। বাসায় ফেরার পর তার শ্বাসকষ্ট দেখা দিলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ষাট ও সত্তর দশকের খ্যাতিমান অভিনেত্রী সুজাতা ১৯৬৫ সালে 'রূপবান' সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছিলেন। চলচ্চিত্রে তার অভিষেক ১৯৬৩ সালে সালাউদ্দিন পরিচালিত 'ধারাপাত' সিনেমার মাধ্যমে। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে 'রূপবান', 'ডাক বাবু', 'জরিনা সুন্দরী', 'অপরাজেয়', 'আগুন নিয়ে খেলা', 'কাঞ্চনমালা', 'আলিবাবা', 'বেঈমান', 'অনেক প্রেম অনেক জ্বালা', 'প্রতিনিধি' ইত্যাদি।

সিনেমায় অসামান্য অবদানের জন্য ৪২তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসনে তাকে আজীবন সম্মাননা পুরস্কারে ভূষিত করা হয়। শিল্পকলার চলচ্চিত্র শাখায় অবদানের জন্য ২০২১ সালে তিনি একুশে পদক পান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS