ভিডিও

‘চাইলে সবসময়ই ভালোবাসা যায়’

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৪:৫৬ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৪:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ক’দিন আগেই বিবাহিত জীবনের এক বছর পার করলেন অভিনেত্রী কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। তবু দর্শকপ্রিয় এই জুটির প্রেমের সময় থেকে এখন অবধি ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের জানার আগ্রহ শেষ হয়নি।

তারা কখন কোথায় যাচ্ছেন, কী করছেন, একে অপরকে কী উপহার দিচ্ছেন তা জানার জন্য মুখিয়ে থাকেন। কিয়ারাও ভক্তদের কথা মাথায় রেখে নিয়মিতই নিজেদের আপডেট জানান দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমনকি কথা বলেন গণমাধ্যমেও। সম্প্রতি কিয়ারা-সিদ্ধার্থ একটি হোটেলের উদ্বোধনে দুবাই যান। সেখান যেতেই সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতে হয় তাদের। সেখানে তাদের দাম্পত্যজীবনসহ ভালোবাসা দিবসে তারা বিশেষ কী করছেন! এমন নানা প্রশ্নের সম্মুখীন হন। কিয়ারাও বিষয়গুলো নিয়ে হাসিমুখেই উত্তর দেন।

কিয়ারা বলেন, ‘ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবস বা বিবাহবার্ষিকীর দিনটিই শুধু নয়। আমার কাছে পুরো মাসটাই স্পেশাল। চাইলে সবসময়ই ভালোবাসা যায়। তাই আমরা সবগুলো দিনই নতুন করে সাজাতে চেষ্টা করি। আনন্দে কাটানোর চেষ্টা করি। এমনকি সামনের দিনগুলোও বিশেষভাবে কাটিয়ে দিতে চাই।’

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS