ভিডিও

জানা গেল স্পর্শিয়ার বরের পরিচয়

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০১:২০ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৪:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বুধবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসে বিয়ে করেন এই অভিনেত্রী। জানা গেছে, স্পর্শিয়ার বর সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। তিনি চট্টগ্রামের ছেলে। পড়াশোনা করেছেন দেশের বাইরে। বর্তমানে একটি সফটওয়্যার প্রতিষ্ঠানের পরিচালক পদে কাজ করছেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) কক্সবাজার সমুদ্রসৈকতে স্পর্শিয়ার গায়েহলুদ ও সংগীতানুষ্ঠান হয়। বুধবার  ইনানী সমুদ্রসৈকতে চলছে তাদের বিয়ের আয়োজন, যেখানে দুপক্ষের ঘনিষ্ঠজনরা আছেন। জানা গেছে, পারিবারিক পছন্দেই বিয়ে করেছেন স্পর্শিয়া। উভয়ের পরিচয় কেবল বিয়ের দেখাদেখিকে কেন্দ্র করেই। স্পর্শিয়া ও নাওঈদের এক কমন বন্ধু ঘটক হিসেবে কাজ করেছেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, অর্চিতা স্পর্শিয়া ২০১১ সালে শোবিজে পা রাখেন। ক্যারিয়ারের একযুগে অজস্র বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রে কাজ করেছেন। ‘আমাদের দেশটা স্বপ্নপুরী’ শিরোনামের জিঙ্গেলের টেলিকম প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করে দর্শকের নজর কাড়েন তিনি। শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’, আসাদুজ্জামান আবীরের সঙ্গে ‘কাঠবিড়ালী’, তারিক আনাম খানের সঙ্গে ‘আবার বসন্ত’সহ একাধিক চলচ্চিত্রে কাজ করে প্রশংসিত হয়েছেন অভিনেত্রী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS