ভিডিও

১০ মাস পর জানা গেল অভিনেত্রীর বিয়ের খবর

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০২:০২ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০২:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : দীপ্ত টিভির জনপ্রিয় সিরিয়াল ‘পালকী’তে নাম ভূমিকায় অভিনয় করা স্নিগ্ধা মোমিনের নাম হয়ে গেছে পালকী। পালকীখ্যাত এই অভিনেত্রী বিয়ে করেছেন ১০ মাস আগে। এতোদিন পর গোপন খবরটি নিজেই জানালেন তিনি।

গত বছরের মে মাসে বিয়ে করেছেন অভিনেত্রী স্নিগ্ধা মোমিন। গোপনেই রেখেছিলেন খবরটি। বিয়ের ১০ মাস পেরিয়ে যাওয়ার পর খবরটি জানা যায়। ২০১৫ সালে দীপ্ত টিভিতে প্রচারিত একই শিরোনামের একটি ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে পরিচিতি পান তিনি। এর আগে মডেলিং করলেও তার পরিচিতি মূলত নাটক দিয়েই। ক্যারিয়ারে ৭০টির বেশি একক নাটকে অভিনয় করেছেন স্নিগ্ধা। গুণী সব সহকর্মীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার।

স্নিগ্ধা মোমিন বলেন, তার স্বামীর নাম বর্ষন রেজাউল। গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ। একটি ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠানের মার্কেটিং বিভাগে কর্মরত রয়েছেন। অভিনেত্রী আরও বলেন, স্বামী রেজাউলের সঙ্গে দীর্ঘদিনের জানা শোনা ছিল তার। গত বছর দুই পরিবার মিলে কাবিন করে রাখে। এ মাসেই বিয়ের আনুষ্ঠানিকতা হবে বলে জানান তিনি।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS