ভিডিও

আবারও এক ছাদের নিচে অনুপম-পিয়া!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৩:১৪ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৬:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : টালিউডের আদর্শ দম্পতি হিসেবে পরিচিত ছিলেন অনুপম রায়-পিয়া চক্রবর্তী। কিন্তু বছর দুয়েক আগে সবাইকে চমকে দিয়ে বিচ্ছেদের ঘোষণা দেন এই দম্পতি। এরপরই অভিনেতা পরমব্রতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন পিয়া।

পরমব্রতের সঙ্গে বিয়ের চারমাস পর বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ফের এক ছাদের নিচে দেখা গেল অনুপম-পিয়াকে।

পিয়া-পরমকে বিয়ের শুভেচ্ছা জানালেও অনুপম স্পষ্ট করে জানিয়েছেন, এই বিয়ের ব্যাপারে তিনি আগে থেকে কিছু জানতেন না। প্রাক্তন স্ত্রীর নতুন জীবন নিয়ে মন্তব্য করতেও নারাজ গায়ক।

শতদল-তনজুাকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে এক ছাদের নিচে জড়ো হয়েছেন টলিপাড়ার সঙ্গীতজগতের তারকারা। সেই ভিড়ে সবার নজর কাড়লেন অনুপম-পিয়া। কমন ফ্রেন্ডের সেলিব্রেশনে সামিল হতে কুণ্ঠাবোধ করেননি প্রাক্তন এ দম্পতি। এদিন পিয়ার দেখা মিলল বেগুনি রঙের শাড়িতে। অন্যদিকে কালো পোশাকে ধরা দেন অনুপম। নবদম্পতিকে ঘিরে ছিলেন জয় সরকার, অনিন্দ্য চট্টোপাধ্যায়, উপল সেনগুপ্ত, সোমলতা আচার্যরা।

রিশেপশনের যেসব ছবি ইনস্টাগ্রামে দেখা গেছে সেখানে রয়েছেন অনুপমও। তবে একফ্রেমে ধরা দেননি দুই প্রাক্তন। দুজনের মধ্যে কোনো কথা হয়েছে কি না সেই প্রশ্নের উত্তরও অধরা। দুবার বিয়ে ভেঙেছে অনুপমের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS