ভিডিও

আবারও মা হওয়ার গুঞ্জন দীপিকার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১০:০৮ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডে জোর গুঞ্জন, মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। অর্থাৎ রণবীর সিং ও তার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। যদিও দীপিকা-রণবীর কেউ এ বিষয়ে প্রকাশ্যে কিছু জানাননি। সম্প্রতি বাফটা অ্যাওয়ার্ডের মঞ্চে দেখা যায় দীপিকাকে। কিন্তু সেখানে কোনও বেবি বাম্পের চিহ্ন তো দেখা যায়নি।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, দুমাসের অন্তঃসত্ত্বা দীপিকা। এই জন্যই এইচবিও চ্যানেলের জনপ্রিয় শো ‘দ্য হোয়াইট লোটাস’-এর তৃতীয় মৌসুমে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা ‘রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এরপর কেরিয়ারেই মন দেন দুই তারকা।

এর আগেও দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা গিয়েছিল। ২০২৩ সালে আবার রণবীর-দীপিকার বিচ্ছেদের রটনাও রটেছিল। কিন্তু তা কেবল রটনার স্তরেই রয়ে গিয়েছে। এবার কি জল্পনা সত্যি হবে?



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS