ভিডিও

‘ডন থ্রি’-তে রণবীরের নায়িকা কিয়ারা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৫:১৬ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৫:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : শাহরুখের জায়গায় ‘ডন’ রূপে ফিরছেন রণবীর সিং। তার বিপরীতে চূড়ান্ত হলেন কোন নায়িকা, তা নিয়ে চলছিল জল্পনা। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে দিলেন নায়িকার পরিচয় দিলেন নির্মাতা ফারহান আখতারের। তিনি জানালেন, তার এই ছবিতে নায়িকা হচ্ছেন কিয়ারা আদভানি।

সোশ্যাল মিডিয়ায় একটি অ্যানাউন্সমেন্ট ভিডিওতে কিয়ারার নাম ঘোষণা করে নির্মাতা বলেছেন, ‘ডন ইউনিভার্সে তোমাকে স্বাগতম কিয়ারা আদভানি।’ অন্যদিকে ছবিটির অংশ হতে পেরে উচ্ছ্বসিত কিয়ারা। বললেন, ‘ডন ফ্র্যাঞ্চাইজের অংশ হতে পেরে এবং এরকম অসাধারণ একটি টিমের সঙ্গে কাজ করবো ভেবে ভীষণ রোমাঞ্চিত আমি। এই রোমাঞ্চকর জার্নিতে আপনাদের সমর্থনের জন্য আমরা কৃতজ্ঞ।’

গেলো বছর মুক্তি পাওয়া ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমায় কিয়ারাকে সর্বশেষ দেখা গেছে। যেখানে তার নায়ক কার্তিক আরিয়ান। বর্তমানে তার হাতে রয়েছে হিন্দি ‘ওয়ার ২’ ও তেলুগু সিনেমা ‘গেম চেঞ্জার’র কাজ। ২০০৬ সালে মুক্তি পায় ‘ডন’। এর ৫ বছর পরে মুক্তি পায় ‘ডন-টু’। দুটিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান। ২০২৫ সালে মুক্তি পাবে ‘ডন থ্রি’।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS