ভিডিও

ভুয়া ভুয়া শব্দটি ইভটিজিংয়ের মধ্যে পড়ে : হিরো আলম (ভিডিওসহ)

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০১:৩২ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৭:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয় থেকে বেরিয়ে আলোচিত ইউটিউবার আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম বলেছেন, ‘ভুয়া ভুয়া শব্দটি ইভটিজিংয়ের মধ্যে পড়ে। যারা যারা এই ভুয়া ভুয়া বলেছে তাদেরকে যেন গ্রেফতার করা হয়।’ এছাড়াও তিনি অভিযোগ করেন, তাকে বই মেলা থেকে বের করে দেওয়া হয়েছে, বিভিন্ন গণমাধ্যমে যে খবর বেরিয়েছে তা ঠিক নয়। 

আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান তিনি। বইমেলা থেকে বের করে দেওয়া সংক্রান্ত বিষয়ে অভিযোগ জানাতে তিনি সেখানে যান। 

এর আগে বুধবার বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে বইমেলায় কিছু দর্শনার্থী হিরো আলমকে দুয়োধ্বনি দেয় বলে অভিযোগ রয়েছে। পরে পুলিশি সহায়তায় মেলা থেকে বের হয়ে যান তিনি। নিজের লেখা ‘দৃষ্টিভঙ্গি বদলান, আমরা সমাজকে বদলে দিব’ বইয়ের প্রচার করছিলেন হিরো আলম। হঠাৎ একদল দর্শনার্থী তাকে উদ্দেশ্যে করে ভুয়া ভুয়া, ছিঃ ছিঃ বলতে থাকে। এ সময় পুলিশ সদস্যরা নিরাপত্তাবেষ্টনী দিয়ে টিএসসি গেট দিয়ে মেলা প্রাঙ্গণ থেকে হিরো আলমকে বেরিয়ে যেতে সাহায্য করেন।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে হিরো আলম বলেন, আমার সঙ্গে কারও কোনো সমস্যা নেই। আমি একটা স্টলে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ কিছু ছেলে ভুয়া ভুয়া বলে চিৎকার শুরু করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS