ভিডিও

জওয়ান নির্মাতা অ্যাটলি এবার হলিউডে!

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০১:৪৭ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০১:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

‘জওয়ান’ সিনেমা দিয়ে বলিউডে দর্শকদের মোন জয় করে নিয়েছিলেন নির্মাতা অ্যাটলি কুমার। শাহরুখ খানের ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট সিনেমা এটি। বিশ্বব্যাপী সিনেমাটি ১১৬০ কোটি রুপি আয় করেছে।

তবে এবার বলিউড ছাড়িয়ে হলিউডেও পাড়ি জমানোর ইঙ্গিত দিলেন জনপ্রিয় এই পরিচালক। 
সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেয়া এক দেওয়া এক সাক্ষাৎকারে হলিউডের প্রজেক্ট প্রসঙ্গে ইঙ্গিত দিয়েছিলেন অ্যাটলি। তিনি আস্থা প্রকাশ করেছেন, তাঁর স্বপ্ন আগামী তিন বছরের মধ্যে বাস্তবায়িত হবে। কেননা তিনি চান দর্শক তাঁর বানানো সিনেমা দেখার জন্য সময় এবং অর্থ বিনিয়োগকারী হিসেবে সর্বাধিক বিনোদন পান, সে কারণেই তিনি কিছুটা সময় চান।


অ্যাটলি তাঁর প্রথম চলচ্চিত্র থেকেই এই নীতির ওপর জোর দিয়েছিলেন। তিনি বলেন, ‘আমি আমার প্রতিশ্রুতিতে দৃঢ় ছিলাম। আমি আমার দায়িত্ব পালনে চেষ্টা অব্যাহ রেখেছি। ভবিষ্যতে, আমি যদি কখনো হলিউডের ছবি বানাই, তা-ই করব।


তবে আদৌ হলিউডে ফিল্ম বানাতে চান কি না জানতে চাইলে অ্যাটলি বলেন, ‘হ্যাঁ, এটা হচ্ছে। বলিউডে পৌঁছতে আমার আট বছর লেগেছে, হয়তো আগামী তিন বছরের মধ্যে, আপনি একটি দুর্দান্ত ঘোষণাসহ সেখানে কিছু দেখতে পাবেন। আমি এটার ওপর কাজ করছি।’

গেল বছর ‘জওয়ান’ মুক্তির পর এক সাক্ষাৎকারে অ্যাটলি জানিয়েছিলেন, হলিউড থেকে ডাক পেয়েছেন তিনি। অবশেষে সেটিই সত্যি হতে যাচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS