ভিডিও

নতুন দায়িত্বে নান্নু

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৪:৪১ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৪:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : জাতীয় দলের প্রধান নির্বাচক হিসেবে মিনহাজুল আবেদীন নান্নুর অধ্যায় শেষ হচ্ছে আগামীকালই। এরই মাঝে নতুন দায়িত্বও পেয়ে গেছেন তিনি। ১ মার্চ থেকে বিসিবিতে চিফ কো-অর্ডিনেটর অব প্রোগ্রামের পদে বসবেন।

গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন নান্নু। তিনি কাজ করবেন অস্ট্রেলিয়ান ডেভিড মুরের সঙ্গে। মুর বিসিবির হেড অব প্রোগ্রাম হিসেবে কাজ করছেন। এই বিভাগের কাজ মূলত বিসিবির বিভিন্ন প্রোগ্রাম আয়োজন, গেম ডেভেলপমেন্ট, টুর্নামেন্ট ও সার্বিক উন্নতি নিয়ে। এর আগে নারী উইংয়ের প্রধান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছিল হাবিবুল বাশার সুমনকে। নান্নু-সুমন দুজনেই নির্বাচক কমিটিতে ছিলেন। নবম বোর্ড সভায় তাদের পরিবর্তে গাজী আশরাফ হোসেন লিপু ও হান্নান সরকারকে নেওয়া হয়। এর মধ্যে লিপুকে করা হয়েছে প্রধান নির্বাচক। লিপু-হান্নানরাও দায়িত্ব বুঝে নেবেন ১ মার্চ থেকে।

বোর্ড মিটিং শেষে বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন নান্নু-সুমনকে নিয়ে বলেছিলেন, ‘আমরা সবাই একবাক্যে স্বীকার করেছি, তাদের কাজে আমরা খুবই খুশি। আমরা তাদের হারাতেও চাই না। সেজন্য বোর্ড সিদ্ধান্ত নিয়েছে, তাদের অন্য পদ দিয়ে আমাদের সাথে রাখার।’ 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS