ভিডিও

অন্য লুকে সাবিলা নূর

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৫:০১ বিকাল
আপডেট: মার্চ ০১, ২০২৪, ০১:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : অভিনেত্রী সাবিলা নূরকে দেখে চেনার উপায় নেই! গায়ের রং খুব কালো। মুখটা ফ্যাকাশে। প্রথম দেখায় ধাক্কা খাবে সবাই! বাস্তবেই কি এমন হয়ে গেলেন অভিনেত্রী? না, তেমনটা নয়। আসলে নিজের আসন্ন নাটকের জন্যই এমন লুক সাবিলার।

‘বিদিশা’ নামের একটি নাটকে কালো মেয়ের চরিত্রে সম্প্রতি অভিনয় করেছেন তিনি। নারী দিবসকে সামনে রেখে তৈরি হয়েছে এই বিশেষ নাটক। যেখানে সাবিলার মধ্য দিয়ে উঠে আসবে বর্ণবাদের অন্যরকম এক গল্প।

‘বিদিশা’র গল্পটি লিখেছেন আবুল বাশার পিয়াস। এর চিত্রনাট্য সাজিয়েছেন ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। চিত্রগ্রহণ করেছেন ফুয়াদ বিন আলমগীর। সংগীত পরিচালনায় শাহরিয়ার মার্সেল।

নাটকটি প্রসঙ্গে পরিচালক রাজ বলেন, ‘সাবিলা নূরকে নতুন আঙ্গিকে দেখে দর্শকরা চমকে যাবেন। অনেক দিন মনে রাখার মতো অভিনয় করেছেন তিনি। নারী দিবসে নাটকটির মাধ্যমে নারীর সংগ্রাম ও বাধা পেরিয়ে এগিয়ে যাওয়ার কথা বলতে চেয়েছি।’

সাবিলা নূরের পাশাপাশি নাটকটিতে অভিনয় করেছেন শামীমা নাজনীন, সমু চৌধুরী, এরফান মৃধা শিবলু, অতিথি ইসরাতসহ অনেকে। সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে এর চিত্রায়ণ হয়েছে।

আগামী ৮ মার্চ নারী দিবসে ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে মুক্তি পাবে নাটকটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS